খবরবিনোদন জগৎ

রণবীরের মায়ের চরিত্রে অভিনয় করবেন দীপিকা পাড়ূকোন!

এবার রণবীরের মায়ের চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী দিপীকা পাড়ুকোন। এরইমধ্যে বক্স অফিসের হাল ফেরানোর ইঙ্গিত দিয়েছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’। বয়কটের ডাক উপেক্ষা করে এরই মধ্যে একদিনে ছবিটি পুরো বিশ্বে ৭৫ কোটি রুপির বেশি ব্যবসা করে ফেলেছে। তবে ব্রহ্মাস্ত্র’র দ্বিতীয়ভাগে রাখা হয়েছে আরও চমক! এতে রণবীর কাপুরের মায়ের চরিত্রে না-কি দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।

ভিএফেক্সের কারসাজি, রণবীর, আলিয়ার পাশাপাশি ক্যামিও চরিত্রে বলিউডের তারকারা দারুণ অভিনয় করেছেন। ‘ব্রহ্মাস্ত্র’ দেখে শাহরুখ খানের ভক্তরা তো হইচই শুরু করে দিয়েছেন। ছবির পরতে পরতে রয়েছে একের পর এক ক্লাইম্যাক্স!

আরও পড়ুন# সংসার ভাঙলো জনপ্রিয় গায়ক হানি সিংয়ের!

বলিউড সূত্রে জানা যায়, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির দ্বিতীয় ভাগ না-কি আরও বেশি চমকপ্রদ হতে চলেছে। গুঞ্জন রটেছে, দ্বিতীয়ভাগে রণবীর কাপুরের মায়ের চরিত্রে নাকি দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে, যিনি ছবিতে জলদেবীর ভূমিকায় অভিনয় করবেন।

অন্যদিকে, আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে চরিত্রে না-কি দেখা যাবে রণবীর সিং এবং হৃত্বিক রোশনকেও। তবে দীপিকার বিষয়টি নিশ্চিত হলেও হৃত্বিক বা রণবীর সিং কেউই এখনও নিশ্চিত করে কিছু বলেননি।

তবে এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে বয়কটের মুখে পড়েছে রণবীর-আলিয়ার ব্রহ্মাস্ত্র। ইতোমধ্যে রণবীরের গোরুর মাংস নিয়ে পুরোনো এক মন্তব্যের জেরে বিতর্ক হচ্ছে এই ছবি নিয়ে। প্রযোজকের চিন্তা, এই বিতর্ক হয়তে প্রভাব ফেলতে পারে বক্স অফিসে। তবে আপাতত ট্রেন্ড যা বলছে, ‘ব্রহ্মাস্ত্র’ এরইমধ্যে বক্স অফিস বাজিমাত করে ফেলেছে!

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।