বাস-অটোরিকশার সংঘর্ষ গাজীপুরে, ৫ জন নিহত!

যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মকিষবাথান এলাকায়। এতে পাঁচজন নিহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। গতকাল শনিবার রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হিজলতলী গ্রামের আতিকুল ইসলাম (৪৩), একই উপজেলার লতিফপুর গ্রামের সাইদুল ইসলাম রুবেল (২৭) ও যশোরের মাগুরা থানার দহর গ্রামের শাহিন উদ্দিন (২৮)টাঙ্গাইলের ভূঞাপুর থানার শেখবাড়ি গ্রামের অটোরিকশাচালক নজরুল ইসলাম (৩২), বরগুনা জেলার সদর থানার আংগারপাড়া গ্রামের মেহেদী হাসান ওরফে বাবলু (৪৫)। পুলিশ জানান, গতকাল রাত ১১টার দিকে কালিয়াকৈর থেকে ছেড়ে আসা ইতিহাস পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী ব্যাটারিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মকিষবাথান এলাকার বটতলায় বিকট শব্দে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে পড়ে যায়। এই দুর্ঘটনায় অটোরিকশার চালকসহ আরও এক যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। এবং আহত হন আরও তিনজন।

স্থানীয় লোকজন আহত যাত্রীদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর সেখানে একজন এবং শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালে বাকি দুইজন যাত্রী মারা যান। কালিয়াকৈর থানার উপপরিদর্শক (এসআই) রাহাত আকন্দ জানান, ইতিহাস পরিবহনের সেই বাসটি জব্দ করা গেছে কিন্তু চালককে খুঁজে পাওয়া যায়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলমান রয়েছে।

আরও পড়ুন: দেশের শতকরা ৮২ শতাংশ রেলক্রসিং অরক্ষিত!

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Dear Viewer, Please Turn Off Your Ad Blocker To Continue Visiting Our Site & Enjoy Our Contents.