খবরখেলাধুলাফুটবলবিনোদন জগৎ

সাফ বিজয়ীদের জমি বা ফ্ল্যাট দিতে বললেন ওমর সানী!

‘নারী সাফ চ্যাম্পিয়নশিপ’ প্রথমবারের মতোন হয় করে ইতিহাস গড়েছে বাংলাদেশ। সোমবার (১৯ সেপ্টেস্বর) সন্ধ্যায় নেপালের দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে বিপক্ষ দল নেপালকে হারিয়ে ছিনিয়ে আনে অনন্য ও ঐতিহাসিক এই বিজয়। বুধবার দুপুরে স্বপ্নের সেই ট্রফি নিয়ে দেশে ফিরেছেন বাংলার বাঘিনীরা। চলছে চ্যাম্পিয়ন হওয়া নারীদের বরণ করে নেওয়ার ধুম।

বাংলার বাঘিনী এইসব নারীদের ঐতিহাসিক এই বিজয়ে গণমাধ্যম থেকে সামাজিক মাধ্যম সবখানেই চলছে আনন্দের বন্যা। বিজয়ী নারী ফুটবল দলকে অভিনন্দন-শুভেচ্ছা-প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন সবাই। এই দলে এক হয়েছেন দেশের শোবিজ অঙ্গনের তারকারাও। ঢাকাই চলচ্চিত্রের এক কালের জনপ্রিয় অভিনেতা ওমর সানী ‘চ্যাম্পিয়ন’ দলকে শুভেচ্ছা জানিয়ে তাদের জন্য সরকারের কাছে জমি কিংবা ফ্ল্যাট দেওয়ার আবেদনও জানান।

আরও পড়ুন# প্লাস্টিক সার্জারি করে নাক বাঁকা হয়ে গিয়েছিল প্রিয়াঙ্কার!! 

এ বিষয়ে ফেসবুকে ওমর সানী লিখেছেন, ‘অভিনন্দন দেবার আগে একটা কথা না বললেই নয়, মাননীয় প্রধানমন্ত্রী আমার এই পোস্টটা দেখবেন কিনা আমি ঠিক বলতে পারি না, আবেদন করতে পারি ফুটবলে জৌলসের সাক্ষী হচ্ছি আমি। আমাদের ফুটবলে কি শক্তি ছিল (ছেলেদের) এখন সেটা মৃতপ্রায়। সেই ক্ষেত্রে মেয়েরা আমাদের মুখ উজ্জ্বল করেছে, তার জন্য এই মেয়েদের বেঁচে থাকার জন্য পরিবার নিয়ে এক খণ্ড জমি কিংবা ফ্ল্যাট দিলে খুব ভালো হয়।’

তিনি আরও লেখেন, ‘আগামী প্রজন্ম উৎসাহী হয়ে ফুটবলে এগিয়ে আসবে, সমাজে কত বাটপাররা চোখের সামনে অবৈধভাবে গাড়ি-বাড়ি পাহাড় সমান সম্পদ করেছেন, সেই জায়গায় এতোটুকু আবদার আপনি রাখতেই পারেন। মাননীয় প্রধানমন্ত্রী। আমাদের ফুটবল ফেডারেশন এসি রুমের মাদবরি থেকে বেরিয়ে আসবেন এবং দেশকে ভালোবাসবো আমরা, ধন্যবাদ অভিনন্দন নারী ফুটবল টিমকে। ফুটবলের আরও কথা বলব আরেক দিন।’

উল্লেখ্য, সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে বাংলাদেশের একাদশে খেলেছেন রুপনা চাকমা, শিউলি আজিম, শামসুন্নাহার, আঁখি খাতুন, মাসুরা পারভীন, মনিকা চাকমা, সানজিদা আক্তার, মারিয়া মান্দা, সাবিনা খাতুন, কৃষ্ণা রানী সরকার ও সিরাত জাহান স্বপ্না।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।