খবরবিনোদন জগৎ

ব্র‍্যাড পিটের বিরুদ্ধে আবারও মামলা জোলির!

অ্যাঞ্জেলিনা জোলি কর্তৃক প্রতিষ্ঠা করা একটি কোম্পানি তার সাবেক স্বামী ব্র্যাড পিটের বিরুদ্ধে ২৫ কোটি ডলারের একটি মামলা দায়ের করেছে। সাবেক এই দম্পতি একসাথে একটি ফ্রেঞ্চ ওয়াইনারি কিনেছিলেন। বিচ্ছেদের পর সেটি নিয়েই মামলাটি হয়েছে। এর আগে চলতি বছরের জুলাই মাসে, এর আগের মামলায় অ্যাঞ্জেলিনা জোলি জয়ী ঘোষিত করেন লস এঞ্জেলসের একজন বিচারক। সেই বিচারক ব্র্যাড পিট এবং তার ব্যবসায় অংশীদারীদের নির্দেশ করেছিলেন তাদের ব্যবসায়িক নথিপত্র অ্যাঞ্জেলিনা জোলির কাছে হস্তান্তর করতে। এরমধ্যেই অ্যাঞ্জেলিনা আগের মামলাটিতে জয়ী হবার পর নতুন আরেকটি মামলা ব্র্যাডের জন্য আরেকটি বিশাল ধাক্কা।

আরও পড়ুন# পাকিস্তানি বোলারের সাথে ভিডিয়ো প্রকাশে বিতর্কের মুখে উর্বশী!

নতুন মামলাটিতে অভিযোগ করা হয়েছে যে ব্র‍্যাড ফ্রেঞ্চ ওয়াইনারিটির নিয়ন্ত্রণ নেওয়ার চেষ্টা করছে। যেটি দম্পতি হিসেবে বিচ্ছেদের আগে একসাথে কেনা হয়েছিল। সেটি নিয়ন্ত্রনে নেওয়ার  জন্য নতুন একটি প্রচারাভিযানও শুরু করেছেন তিনি। ডিভোর্স পরবর্তী সময়ে জোলির করা মামলার প্রতিশোধ নিতে তিনি এ কাজ করেছেন। জোলি যেন সেই ওয়াইনারির লাভের কোনো অর্থ না পান তার জন্যই এমনটা করে পিট বলে দাবি করেছেন জোলি।

উল্লেখ্য, সাবেক এই দম্পতি ২০০৮ সালে আনুমানিক ২৮.৩ মিলিয়ন ডলারে ওয়াইনারিটি ক্রয় করেছিলেন। দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পর ২০১৪ সালে  বিয়ে করেছিলেন ব্র্যাড ও অ্যাঞ্জোলিনা। কিন্তু মাত্র ২ বছর পরই ঘনিয়ে আসে বিচ্ছেদের কালো মেঘ। ৬ সন্তানের পিতা মাতা তারা দু’জন। যার মধ্যে ৪ জনই দত্তক নেওয়া এবং ২ জন তাদের বায়োলজিক্যাল সন্তান।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।