ক্রিকেটখেলাধুলা

ব্যর্থতার বৃত্ত থেকে বেরুতে পারেননি মুস্তাফিজ!

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে খেলতে নেছে বাংলাদেশ এ পাকিস্তান। টসে জিতে প্রথমে ব্যাট করে বাবর-রিজওয়ানরা। এই ম্যাচে তাসকিন-নাসুমের দারুণ বোলিংয়ের মাঝে ব্যর্থ ছিলেন মুস্তাফিজ-হাসান মাহমুদরা। দুর্দান্ত বোলিংয়ে তাসকিন যখন পাকিস্তানকে একসময়ে চেপে ধরেছিলেন। সেখানে মুস্তাফিজ তার চার ওভারে দিয়েছেন ৪৮ রান, পাননি কোনো উইকেটের দেখা। হাসান মাহমুদও ছিলেন খরুচে। ১ টি উইকেট পেলেও ৪ ওভার বোলিং করে ৪২ রান দিয়েছেন তিনি।

টি-টোয়েন্টিতে নিজেকে অনেক দিন থেকেই হারিয়ে খুঁজছেন বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান। বিশ্বকাপের আগে নিজেকে ফিরে পেতে শুক্রবার (৭ অক্টোবর) হ্যাগলি ওভালে নেমেছিলেন মুস্তাফিজ। আজও ব্যর্থতার বৃত্ত থেকে বের হতে পারেননি তিনি।

আরও পড়ুন: রিজওয়ানের ফিফটিতে বড়ো টার্গেট বাংলাদেশের সামনে!

পাকিস্তানের ব্যাটসম্যানরা শুক্রবার প্রথম থেকেই চড়াও হয়েছেন মুস্তাফিজের ওপর। এ ছাড়া হাসান মাহমুদকেও ছাড়েনি তারা। পাকিস্তানের মোট সংগ্রহ ১৬৭ রানের মধ্যে ৯০ রান দিয়েছেন এই দুই বোলার মিলেই ।

এমন পারফরম্যান্সের কারণে বিশ্বকাপের আগে আবারও প্রশ্ন উঠেছে মুস্তাফিজের দলে সুযোগ পাওয়া নিয়ে। এদিকে রিজওয়ানের অপরাজিত ৭৮ রানের ইনিংসের ওপর ভর করে ১৬৭ রান সংগ্রহ করে পাকিস্তান। বাংলাদেশের হয়ে সেরা বোলার ছিলেন তাসকিন আহমেদ। ৪ ওভারে ২৫ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন তিনি।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।