খবরবিনোদন জগৎ

মারা গেছেন অভিনেতা আনিসুর রহমান মিলনের স্ত্রী!

দেশের টেলিভিশন জগতের গুণী অভিনেতা আনিসুর রহমান মিলনের স্ত্রী পলি আহমেদ মারা গেছেন। জানা গেছে দীর্ঘদিন ধরেই তিনি ক্যানসারে ভুগছিলেন এবং অবশেষে ক্যানসারের কাছে হার মেনে সবাই শোকের সাগরে ভাসিয়ে তিনি না ফেরার দেশে চলে গেলেন।

জানা যায়, যুক্তরাষ্ট্রের সময় রবিবার (৪ সেপ্টেম্বর) সকাল ১১টা ৫৭ মিনেটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। স্ত্রীর শেষ নিঃশ্বাস ত্যাগের খবর আনিসুর রহমান মিলন তার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাসের মাধ্যমে সবাইকে জানিয়েছেন।

আরও পড়ুন# ক্রেডিট কার্ডে অনিয়ম, ২৭ ব্যাংকে নোটিশ!

ফেসবুক পেজে মিলন লিখেছেন, আমার স্ত্রী পলি আহমেদ আজ সকালে ১১ টা ৫৭ মিনিটে ক্যালিফোর্নিয়ার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মিলনের স্ত্রীর মৃত্যুর খবরে সাংস্কৃতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। অভিনেতা ও অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক রওনক হাসান দুঃখ প্রকাশ করে বলেন, আমাদের সবার প্রিয় অভিনয়শিল্পী, অভিনয়শিল্পী সংঘ বাংলাদেশের সহ-সভাপতি আনিসুর রহমান মিলনের স্ত্রী পলি আহমেদ মৃত্যুবরণ করেছেন। তার আত্মার শান্তি কামনা করছি। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন।

তিনি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ব্যাকারসফিল্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর সময় আনিসুর রহমান মিলন স্ত্রীর পাশেই ছিলেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।