খবরবিনোদন জগৎ

ভবিষ্যতে শাকিবের সন্তানরা কী ধারণা নেবে সে কথাও তার ভাবা উচিৎ ছিল: অমিত হাসান

বর্তমানে সারাদেশের একমাত্র আলোচনার বিষয়ে পরিণত হয়েছেন শাকিব-বুবলীর প্রেম, বিয়ে এবং সন্তান নিয়ে। বিনোদন অঙ্গনে এই মুহূর্তে সবচেয়ে আলোচিত এই ‍জুটি। তাদের বিষয়টি চলচ্চিত্রের অনেকে জেনে থাকলেও মুখ খোলেননি কেউই। এরপর শাকিব বুবলী আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিয়েছেন তাদের পুত্র সন্তান নিয়ে। এবার এই বিষয়টি নিয়ে কথা বলেছেন ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেতা অমিত হাসান।

এই নায়ক বলেন, ‘সত্য মিথ্যা আসলে আমি সেভাবে কিছুই জানি না। সবাই যেভাবে জেনেছে, শুনেছে আমিও সেভাবেই শুনেছি। তবে ঘটনা যদি সত্যি হয়ে থাকে আমি বলব একই ঘটনা বারবার পুনরাবৃত্তি করাটা শাকিবের উচিৎ হয়নি। তার এমন ঘটনার জন্য পুরো বিনোদন অঙ্গনের দিকে অনেকেই আঙ্গুল তুলেছে।’

আরও পড়ুন# হঠাৎ রক্তচাপ কমে অসুস্থ শাকিব খান!

অমিত আরও বলেন, ‘ওর জন্য আমাদের বিনোদন অঙ্গনের শুধু নাম বদনাম হচ্ছে তাই নয়, তারসাথে আমাদের পরের প্রজন্মের কাছে আমাদের সম্মান কমে যাচ্ছে। পরের প্রজন্ম তো অনেক কিছুই জানবে, একইসাথে শাকিবের সন্তানরাই বা কী ধারণা নেবে সে কথাও শাকিবের ভাবা উচিৎ ছিল।

প্রসঙ্গত, এর আগেও আরেক জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের ক্ষেত্রেও একই কাজ করেছিলেন শাকিব। সেই ঘরেও আব্রাম খান জয় নামের তার একটি সন্তান আছে। সেই সন্তানের খবর ফাঁস করে দেওয়ায় অপুর সাথে সম্পর্ক ভাঙেন শাকি্ব। ২০১৮ সালের মার্চে ১২ মার্চ শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। এরপর পার হয়ে গিয়েছে অনেকটা সময়। দুজনের পথ চলে গিয়েছে দুইদিকে। দুজনই নতুন করে জীবন শুরু করেছেন।

গত মঙ্গলবার শাকিব খান তার ছেলে জয়ের জন্মদিনে আবেগমিশ্রিত পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়ার পর বুবলীও নিজের পুরনো বেবি বাম্পের ছবি প্রকাশ করেন। যা ঝড় তুলে দিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এবং তিনিও তাদের সন্তানের খবর প্রকাশ্যে আনেন। যা সারাদেশে হইচই ফেলে দিয়েছে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।