খবরবিনোদন জগৎ

‘ভাঙন’ দিয়েই ফের পর্দায় ফিরছেন চিত্রনায়িকা মৌসুমী!

চিত্রনায়িকা মৌসুমীর দীর্ঘ ক্যারিয়ারে ছিল অসংখ্য ব্যবসাসফল সিনেমা। মাঝে তিনি পর্দা থেকে কিছুটা আড়ালে ছিল বটে। তবে, কিছুদিন পূর্বে গুঞ্জন ছড়িয়েছিল যে দীর্ঘদিনের সংসার ভাঙছে এই ঢালিউডের এই লাস্যময়ী অভিনেত্রীর। সেসব গুঞ্জনকে বুড়ো আঙুল দেখিয়ে দিব্যি চুটিয়ে সংসার করছেন চিত্রনায়ক ওমর সানীর সাথে।

তবে এবার সংসার নয়। ঢালিউডের এই নায়িকা ফের পর্দায় ফিরছেন নতুন সিনেমা ‘ভাঙন’ দিয়ে। সম্প্রতি ‘ভাঙন’ সিনেমার কাজ শেষ করেছেন নায়িকা মৌসুমি। সিনেমাটি আগামী ৪ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এবং ২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত এ সিনেমা পরিচালনা করেছেন মির্জা সাখাওয়াত হোসেন।

জানা যায়, ভাঙন সিনেমার গল্পে উঠে এসেছে একটি পুরোনো রেলস্টেশনকে কেন্দ্র করে। যেখানে উঠে এসেছে হকার, বংশীবাদক, চুড়িওয়ালি, ভিখারি, পকেটমার, যৌ’নক’র্মী, দালাল, মাদ’কসেবীসহ কতিপয় ক্ষুদ্র ব্যবসায়ীর যাপিত জীবনের কথা। এই সিনেমাটিতে একজন চুড়িওয়ালি জুলির চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী। এর পূর্বে গত বছর তার অভিনীত ‘সৌভাগ্য’ সিনেমাটি মুক্তি পেয়েছিল। প্রায় ৯ বছর পর এ অভিনেত্রীকে বড়ো পর্দায় দেখা গিয়েছিল ওই সিনেমার মধ্য দিয়ে।

আর এই সিনেমাটিতে মৌসুমি ছাড়াও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, মির্জা আফরিন, প্রাণ রায়, সৃষ্টি মির্জা, রাশেদা চৌধুরী, খলিলুর রহমান কাদেরী, হিমেল রাজ, আনোয়ার সিরাজী, সঞ্জয় রাজ, মিশু চৌধুরী, তাবিব শাহেদ, রেজাউল রাজু, বুলবুল আহমেদ জয়, চাঁন মিয়া সিকদার, এস এম রাশেদ, আনিসুর রহমান, আসকার পাইন, রাশেদ রেহমান, আব্দুর রাজ্জাক খোকন, শিশুশিল্পী রাণী, মির্জা সাখাওয়াত হোসেন প্রমুখ।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।