ক্রিকেটখেলাধুলা

ভিসা জটিলতায় নিউজিল্যান্ড পৌঁঁছাতে দেরি সাকিবের!

টি-টোয়েন্টি বিশ্বকাপের শেষ প্রস্তুতি বাংলাদেশ, পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যকার ত্রিদেশীয় সিরিজের ট্রফি উন্মোচন করা হয়েছে বুধবার (৫ অক্টোবর)। অন্য দুই দলের অধিনায়ক থাকলেও ট্রফি উন্মোচন অনুষ্ঠানে ছিলেন না বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। তার পরিবর্তে দলের পক্ষ থেকে ছিলেন সহ-অধিনায়ক নুরুল হাসান সোহান।

এখনও কেনো দলের সঙ্গে যোগ দিচ্ছেন না সাকিব তা নিয়েও সৃষ্টি হয়েছে নানা আলোচনা। অবশেষে এক সংবাদ বিজ্ঞপ্তিতে সাকিবের এখনও দলের সঙ্গে যোগ না দেয়ার কারণ ব্যাখ্যা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তারা জানিয়েছে ভিসা জটিলতার কারণেই নির্ধারিত সময়ে দলের সঙ্গে যোগ দিতে পারেননি সাকিব।

আরও পড়ুন: সাকিবকে বাদ দিয়েই ‘বাংলা ওয়াশ’ এর ট্রফি উন্মোচন!

তবে সব জটিলতা কাটিয়ে ম্যাচের আগেরদিন (৬ অক্টোবর) দলের সঙ্গে যোগ দেবেন টাইগারদের অধিনায়ক। মঙ্গলবারই নিউজিল্যান্ডে দলের সঙ্গে যোগ দেয়ার কথা ছিল সাকিবের। সেই লক্ষ্যে ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ শেষে ৩০ সেপ্টেম্বরই টিকিট পাওয়ার চেষ্টা করেছিলেন তিনি। তবে সেই সময় টিকিট পাননি।

এরপর গত ২ অক্টোবর যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলস থেকে তাহিতি হয়ে বিমানভ্রমণের পরিকল্পনা ছিল তার। দুর্ভাগ্যবশত সেদিনও বিমানবন্দরে গিয়ে ভিসা জটিলতায় ফিরে আসতে হয় তাকে। অবশেষে এয়ারলাইন্সের সহায়তায় সেই সমস্যার সমাধান হয়েছে। ফলে নিউজিল্যান্ডে যেতে দেরি হচ্ছে সাকিবের।

তবে সবকিছু ঠিক থাকলে নিউজিল্যান্ডের স্থানীয় সময় বুধবার রাতে অথবা বৃহস্পতিবার সকালে দলের সঙ্গে যোগ দিতে পারেন সাকিব। বৃহস্পতিবার স্থানীয় সময় দুপুর ২টায় বাংলাদেশের হয়ে মাঠে নামার কথা রয়েছে এই অলরাউন্ডারের।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।