জাতীয়সন্দেশ

মরিয়ম মান্নানের মা এতদিন কোথায় ছিলেন?

বর্তমানে সারা দেশে আলোচিত ঘটনা হলো খুলনার দৌলতপুরের মহেশ্বরপাশা এলাকার মরিয়ম মান্নান এর মা রহিমা বেগম নিখোঁজ হওয়া এবং হঠাৎ তাকে অক্ষত অবস্থায় উদ্ধার করার বিষয়।

জানা যায়, শনিবার রাত পৌনে ১১ টায় ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার সৈয়দপুর গ্রামের একটি বাড়ি থেকে রহিমা বেগমকে উদ্ধার করেছেন পুলিশ এবং এই বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন।

উল্লেখ্য, মরিয়ম মান্নানের তার মা নিঁখোজ হওয়া নিয়ে দফায় দফায় ফেসবুকে পোস্ট করেছেন। আর তার আকুলময় পোস্ট দেখে অনেকেই তার সাথে সহমত জানিয়েছে। তিনি ইতোমধ্যে তার মায়ের লা’শ বলে অন্য এক অজ্ঞাত অর্ধগলিত লা’শ দাফনও দিয়েছেন। আর এই সব নিয়ে সামাজিক মাধ্যমে তুমুল আলোচনা সমালোচনার ঝড় বইছে।

সাইবার ৭১ হতে তাদের ফেসবুক পোস্টে জানায়, “মায়ের আত্মগোপনে মরিয়ম মান্নানও জড়িত!”

মরিয়ম মান্নানের মা রহিমা বেগমের খুলনার বাড়িতে বেশ কয়েক বছর আগে কুদ্দুস মোল্লা নামে এক ব্যক্তি ভাড়া থাকতেন। তার বাড়ি ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সৈয়দপুরে। ওই বাড়িতেই রহিমা বেগম আত্মগোপনে ছিলেন।

পুলিশের এক কর্মকর্তা বলেন, “জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষকে ফাঁসাতে রহিমা ও তার মেয়েরা অপহরণের নাটক সাজান। রহিমা আত্মগোপনে যাওয়ার পর অজ্ঞাতপরিচয় যেকোনো নারীর মরদেহকে মায়ের বলে দাবি করার পরিকল্পনাও সাজিয়ে রেখেছিলেন তার মেয়েরা।”

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।