জাতীয়সন্দেশ

মুক্তিযোদ্ধা কোটার জন্য স্ত্রীকে বোন বানানো আনিছুর গ্রেফতার!

মুক্তিযোদ্ধার সন্তানের কোটা পেতে নিজের স্ত্রীকে বোন বানিয়ে বহুল আলোচিত হওয়া কুড়িগ্রামের আনিছুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১ অক্টোবর) রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

আনিছুর রহমান কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার সন্তোষপুর ইউনিয়নের কুটি নাওডাঙ্গা আমিরটারি এলাকার বীর মুক্তিযোদ্ধা আইনুল হকের সন্তান। পেশাগত দিক থেকে তিনি রংপুর বেতারের অফিস সহকারী।

গ্রেফতারের বিষয়ে নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসান জানান, ‘আনিছুর রহমানের নামে রংপুর আদালতে চেক ডিজঅনার সংক্রান্ত একটি মামলা রয়েছে। সে মামলায় গ্রেফতারি পরোয়ানায় তাকে শনিবার রাতে গ্রেফতার করা হয়। রোববার তাকে আদালতে পাঠানো হবে।’

আরও পড়ুন: বাবার নাম জালিয়াতির অভিযোগ সাকিবের বিরুদ্ধে!

আনিছুর এর আগে ২০১৪ সালে নিজের শিক্ষা সনদ ও এনআইডি তথ্য গোপন করে ছোটো ভাইকে রেলওয়েতে চাকরি দেন। ২০২০ সালে বিষয়টি গণমাধ্যমে প্রকাশ পেলে ২০২১ সালে জানুয়ারি মাসে নাগেশ্বরী নির্বাচন কর্মকর্তা আনোয়ার হোসেন বাদী হয়ে থানায় একটি মামলা করেন। সে মামলায় জামিনে রয়েছেন দুই ভাই।

অপরদিকে নিজের স্ত্রী সোনালী খাতুনকে মুক্তিযোদ্ধা সন্তানের সুযোগ-সুবিধা ও সরকারি চাকরি দেওয়ার জন্য বোন বানিয়ে জাতীয় পরিচয়পত্র করানোয় এবার গ্রেফতার হলেন আনিছুর রহমান।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।