মুন্নাভাই ৩ – এ দেখা যেতে পারে চঞ্চল চৌধুরীকে!

 অনুলিপির পোস্ট সবার আগে পড়তে গুগল নিউজে ফলো করুন 👈

মুন্নাভাই এমবিবিএস, লগে রহো মুন্নাভাই দুইটি ছবিই ঝড় তুলেছিল বলিপাড়ায়। সেই সুবাদে সঞ্জয় দত্তও পেয়েছিলেন বিপুল সাফল্য। এবার কথা চলছে মুন্নাভাইয়ের তৃতীয় সংস্করণ নিয়ে। আর শোনা যাচ্ছে সেখানে কাজ করতে পারেন বাংলাদেশের খ্যাতিমান অভিনেতা চঞ্চল চৌধুরী।

দুই বাংলাতেই সমানভাবে জনপ্রিয় এই অভিনেতা এবার কি সফলভাবে পা রাখতে চলেছেন বলিউডে?

বলিউডের বিখ্যাত ছবি ‘মুন্নাভাই’ সিরিজের তিন নম্বর পর্ব মুন্নাভাই থ্রিতে ওপার বাংলার এই খ্যাতনামীর অভিনয় করা নিয়ে জোর জল্পনা কল্পনা ও গুঞ্জনের আবহে রাজকুমার হিরানির সঙ্গে বাংলায় কাজ নিয়ে আনন্দবাজার অনলাইনের বিশেষ শো ‘অ-জানাকথা’য় মুখ খুলেছেন ‘আয়নাবাজি’-র সরাফত করিম আয়না খ্যাত চঞ্চল চৌধুরী

আরও পড়ুন# কেজিএফ দেখে অনুপ্রাণিত হয়ে একের পর এক খু’ন!

শুক্রবার ‘অ-জানাকথা’য় এই প্রসঙ্গে বাংলাদেশের দু’বারের জাতীয় পুরস্কারজয়ী অভিনেতা বলেছেন, ‘‘আসলে ডিজনি প্লাস হটস্টার বাংলায় কনটেন্ট বানাতে চায়। বাংলা ও মুম্বইয়ের শিল্পীদের নিয়ে কাজ করতে চান তারা। তাদের পরিকল্পনা, প্রথম প্রজেক্টটা রাজকুমার হিরানিকে দিয়ে করাবেন।’’ যদিও এ প্রসঙ্গে বিশদ আর কিছু জানাননি অভিনেতা।

মুন্নাভাইয়ের তৃতীয় সংস্করণে চঞ্চল চৌধুরীকে দেখা যাবে, এই গুঞ্জন উঠতেই তাঁর ভক্ত অনুরাগীদের মাঝে শোরগোল তৈরি হয়। সম্প্রতি ‘ডিজনি প্লাস হটস্টার’-এর একজন কর্তার ফেসবুক পোস্টকে নিয়েই জল্পনা কল্পনা শুরু হয়। ওই পোস্টের সূত্র ধরেই ইঙ্গিত পাওয়া যায়, বলিউডে সঞ্জয় দত্তের অন্যতম সফল সিনেমা ‘মুন্নাভাই’-এর তৃতীয় সংস্করণে দেখা যেতে পারে আমাদের চঞ্চলকে।

এছাড়াও বলিউডের আরও একটি সফল ওয়েব সিরিজে চঞ্চল কাজ করতে পারেন বলেও গুঞ্জন উঠেছে। ২০২০ সালে ‘অ্যামাজন প্রাইমে’ মুক্তিপ্রাপ্ত ‘পাতাললোক’ সিরিজে এইবার দেখা যেতে পারে দুই বাংলার জনপ্রিয় এই অভিনেতাকে। এই প্রসঙ্গে চঞ্চল জানিয়েছেন, ‘‘প্রাথমিক পর্যায়ে আলোচনা চলছে। আসলে বাংলাদেশের কাজ হলে চিন্তা করতে হয় না। আলাদা দেশের হলে, ভিসা-পাসপোর্ট, কাজের অনুমতি নেওয়া, অনেক ব্যাপার থাকে।’’

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Dear Viewer, Please Turn Off Your Ad Blocker To Continue Visiting Our Site & Enjoy Our Contents.