খবরবিনোদন জগৎ

গায়ক আসিফের ছেলের গায়ে হলুদ শেষ, আজ বিয়ে!

দেশের জনপ্রিয় গায়ক আসিফ আকবরের ছেলে শাফকাত আসিফ রণ’র ও ইসমত শেহরীন ঈশিতার গায়ে হলুদ ও মেহেদি সন্ধ্যা সম্পন্ন হয়েছে। জানা যায়, কনে শেহরীন গোপালগঞ্জের কাশিয়ানীর ইমতিয়াজ হোসেনের মেয়ে। গতকাল সন্ধ্যায় রাজধানীর অফিসার্স ক্লাবে ইশিতা ও রণ’র গায়ে হলুদ সম্পন্ন হয়।

এই অনুষ্ঠানে তাদের আত্মীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন। আসিফ নিজেই তার ফেসবুক থেকে ছেলের গায়ে হলুদের খবর জানিয়েছেন সবাইকে। তিনি লিখেছেন, ‘সুন্দরভাবেই শেষ হলো রণ ঈশিতার মেহেদী সন্ধ্যা। সবার প্রতি কৃতজ্ঞতা। দোয়া চাই। ভালবাসা অবিরাম…’
আজ সোমবার আকদ ও বিবাহের আয়োজন সম্পন্ন হবে। জানা গেছে, রাজধানীর অফিসার্স ক্লাবেই বিয়ের আয়োজন করা হয়েছে। আসিফের ছেলে রণ’র বিয়েতে আত্মীয়স্বজন ছাড়াও কাছের ও দূরের অনেকেই আমন্ত্রিত রয়েছেন। আমন্ত্রণ রয়েছে মিডিয়াপাড়ার লোকজন ও গণমাধ্যমকর্মীদেরও।

আরও পড়ুন# ভিসার ছবি আপ্লোড দিয়ে কাকে দেখাচ্ছেন পূজা চেরি?

গত ২৫ সেপ্টেম্বর রণ ও ঈশিতার বাগদান সম্পন্ন হয়। তখনই আসিফ জানিয়েছিলেন খুব শীঘ্রই বিয়েও সম্পন্ন হবে। আজ সোমবার অক্টোবরের ৩ তারিখেই বিয়ে হতে যাচ্ছে তাদের।

নিজের ছেলে রণ ও পুত্রবধূ শেহরীন সম্পর্কের বিষয়ে আসিফ বলেছিলেন, ঈশিতাকে ছোটবেলা থেকেই তাকে চিনি, লক্ষ্মী মেয়েটাকে মনে মনে পুত্রবধূ হিসেবে চেয়েছি সব সময়। মহান আল্লাহ আমার ইচ্ছাপূরণ করেছেন।

নিজের ছেলের জন্য দোয়া চেয়ে বলেন, ‘সবাই আমার সরল-সহজ ছেলে রণ আর আদরের বউমা ঈশিতার জন্য দোয়া করবেন শ্বশুর হয়ে আবারও মেয়ের বাবা হয়েছি, সার্থক এক জনমে মহান আল্লাহর প্রতি শুধুই কৃতজ্ঞতা জানাই।’

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।