খবরবিনোদন জগৎ

যৌ’নহেনস্থা নিয়ে মুখ খোলায় আমাকে বিষ খাইয়ে হত্যার চেষ্টা করা হয়েছে: তনুশ্রী

যৌ’নহেনস্থা নিয়ে মুখ খোলার জন্য বিষ খাইয়ে হত্যা চেষ্টাও নাকি করা হয়েছিল তাকে, এমনই অভিযোগ জানালেন একসময়ের জনপ্রিয় বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। ‘আশিক বানায়া আপনে’ সিনেমায় তুমুল সাফল্যের পর বলিউডে নিজের শক্তিশালী অবস্থান তৈরি করতে পেরেছিলেন এই অভিনেত্রী। আবেদনময়ী চরিত্রে তার ধারেকাছে সবাই যেতে পারতো না। কিন্তু এক সময়ে ধীরে ধীরে বলিউড থেকে হারিয়ে যেতে থাকেন তিনি।

আদতে তিনি বলিউডের কিছু নোংরা অংশ সম্পর্কে তিনি মুখ খুলেছিলেন। আর তাতেই তার ক্যারিয়ার ও জীবন পড়ে হুমকিতে! টাইমস ইন্ডিয়ার মতে, সম্প্রতি এক সাক্ষাৎকারে তনুশ্রী দাবি করেছেন, যৌ’নহেনস্থা নিয়ে কথা বলার পর তাকে বিভিন্নভাবে হত্যার চেষ্টা করা হয়েছিল!

আরও পড়ুন# পরিবার চায়নি হজ পালনের পর আবারও সিনেমাতে কাজ করি: সালওয়া

সেই সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন যে, তিনি উজ্জয়িনে থাকার সময় তাঁর গাড়ির ব্রেক বেশ কয়েকবার টেম্পার করা হয়েছিল। তিনি আরও জানান যে তিনি এমন একটি দুর্ঘটনার মুখোমুখি হয়েছিলেন যে অতিরিক্ত রক্তক্ষয়ের কারণে এটি থেকে সেরে উঠতে তার কয়েক মাস সময় লেগেছিল। তনুশ্রী আরও অভিযোগ করেন, কেউ একবার তাকে বিষও দেওয়ার নাকি চেষ্টা করেছিল। অভিনেত্রী সন্দেহ করেছিলেন যে তার পানিতে কিছু মেশানো হচ্ছে।

২০১৮ সালে তনুশ্রী বলিউডে #মি-টু আন্দোলন শুরু করেছিলেন এবং অভিনেতা নানা পাটেকর, কোরিওগ্রাফার গণেশ আচার্য এবং পরিচালক বিবেক অগ্নিহোত্রীকে ‘‘হর্ন ‘ওকে’ প্লিজ’’ সিনেমার সেটে তাদের বিরুদ্ধে যৌ’নহেনস্থা নিয়ে অভিযোগ তুলেছিলেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।