জাতীয়সন্দেশ

রাজশাহীতে সাংবাদিকদের ওপর হামলা, গ্রেফতার ২!

রাজশাহীতে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তারা রাজশাহীতে এটিএন নিউজের রাজশাহী প্রতিনিধি বুলবুল হাবিব ও ক্যামেরা পার্সন রুবেল ইসলামের ওপর হামলার ঘটনায় জড়িত ও এজহারভুক্ত আসামি। ঘটনার ১৩দিন পর গতকাল রবিবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে ঢাকার মোহাম্মদপুর থেকে সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের রাজপাড়া থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে।

গ্রেফতারকৃতরা হলেন, এজাহারভুক্ত আসামী বিএমডিএর ভান্ডাররক্ষক মো. জীবন ও গাড়িচালক সবুর। তাদের সকালে ঢাকা থেকে রাজপাড়া থানায় নিয়ে আসা হয়েছে।

আরও পড়ুন# মামার বাসায় গলার ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহ’ত্যা!

গত ৫ সেপ্টেম্বর পেশাগত দায়িত্ব পালনের সময় লাইভ চলাকালে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ, বিএমডিএ কার্যালয়ে কর্মকর্তা কর্মচারীদের সংঘবদ্ধ হামলার শিকার হন এটিএন নিউজের রাজশাহী প্রতিনিধি বুলবুল হাবিব ও ক্যামেরাপার্সন রুবেল ইসলাম। পরে তাদের আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। এ সময় ক্যামেরা ভাঙচুরের ঘটনা ঘটে।

এ ঘটনায় ওইদিন অর্থাৎ ৫ সেপ্টেম্বর রাতেই মহানগরীর রাজপাড়া থানায় বিএমডিএর নির্বাহী পরিচালককে প্রধান আসামী করে ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৮/১০ জনের নামে মামলা দায়ের করা হয়।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।