খবরবিনোদন জগৎ

রাতে ঢাকার রাস্তায় পোস্টার হাতে সিয়াম-ফারিয়া-রোশানরা!

আজ রাত পোহালেই ৩৫ টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘অপারেশন সুন্দরবন’। যেখানে অভিনয় করেছেন সিয়াম, নুসরাত ফারিয়া, রোশানসহ আরও বেশকিছু পরিচিত তারকা। তাই মুক্তির আগে ছবির প্রচারণা করতে রাতে রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় পোস্টার লাগাচ্ছেন সিয়াম, ফারিয়া ও রোশানরা।

তাদের রাত সাড়ে ১১টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় পোস্টার লাগাতে দেখা গেছে এবং সেখান হতে তারা পরে মগবাজার এলাকায় যান। আর তারকাদের সাথে ছিলেন ছবির পরিচালক দীপংকর দীপনও।
এই বিষয়ে পরিচালক দীপন বলেন, রাত জেগে সিনেমার স্ক্রিপ্ট করেছি, নির্মাণ করেছি, সম্পাদনা করেছি। মাত্র আজ রাত বাকি! পরীক্ষার আগের দিন যেমন লাগে আমারও এখন তেমনি লাগছে।

অন্যদিকে সিয়াম বলেন, অপারেশন সুন্দরবন দর্শকদের ভাল লাগবে এই আমার প্রত্যাশা। এর বাইরে কোন প্রত্যাশা নাই। এতদিনের চেপে রাখা প্রতীক্ষার অবসান হতে চলেছে। দর্শকের প্রতিক্রিয়া দেখার অপেক্ষায় রইলাম। সবাই সিনেমা হলে এসে দেখুক।

রোশান বলেন, দীর্ঘ চার বছর অপেক্ষার পর এই ছবি মুক্তি পাচ্ছে। আমার কাছে মনে হচ্ছে ঈদের আগের রাত। মানে চাঁদ রাতের আনন্দ হচ্ছে। মনে হচ্ছে সকাল হলেই ঈদ। আর আমি দৌড়ে গিয়ে সবার সাথে আনন্দ ভাগাভাগি করব।

আর এই প্রথম নুসরাত ফারিয়া ঢাকা শহর ঘুরে তার ছবির পোস্টার লাগিয়েছেন। তাই এই বিষয়ে তিনি বলেন, এই অভিজ্ঞতা আমার প্রথম হলো। কী যে ভালো লাগছে বোঝানো যাবে না। আমার কাছেও ঈদের চাঁদ রাতের অনুভূতি হচ্ছে।

উল্লেখ্য, অপারেশন সুন্দরবন ৩৫ সিনেমা হলে মুক্তি পাচ্ছে। এই ছবিটি র‍্যাবের উদ্যেগে নির্মিত হয়েছে এবং এই ছবির লেখকও অনেকের প্রিয় মুখ ‘নাজিম উদ্ দোলা’। সিয়াম, রোশান ও ফারিয়া ছাড়াও অভিনয় করেছে রিয়াজ আহমেদ, রওনক হাসান, দর্শনা বণিক, মনোজ প্রমুখসহ আরও অনেকে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।