লাইভ অনুষ্ঠানে মাছি গিলে ফেলল কানাডার সাংবাদিক! (দেখুন ভিডিয়োসহ)

একটি লাইভ অনুষ্ঠানে কানাডার টরন্টোর একজন সাংবাদিক অনুষ্ঠান উপস্থাপনার সময় গিলে ফেলেন বাতাসে উড়তে থাকা একটি মাছি। আর সেই ভিডিয়ো উপস্থাপিকা নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন। পরে ভাইরাল হয় সেই ভিডিয়োটি।

উপস্থাপন ফারাহ নাসের কানাডার গ্লোবাল নিউজের একজন উপস্থাপক। তিনি দুর্ঘটনাক্রমে গিলে ফেলেছিলেন মাছিটি। তবে এই নিয়ে ফারাহ মোটেই বিরক্ত না হয়ে বরং খুবই দক্ষতার সাথে লাইভ অনুষ্ঠানের উপস্থাপনা চালিয়ে যান। এই ঘটনার ভিডিয়ো নিয়ে তিনি নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন এবং লেখেন, ‘আজকাল আমাদের সবার হাসির প্রয়োজন, এই জন্যই মূলত আমি ভিডিয়োটা পোস্ট করেছি। আজ আমি বাতাসে উড়তে থাকা একটি মাছি গিলে ফেলেছি।’

ফারাহ ৩০ আগস্ট ভিডিয়োটি পোস্ট করার পর হয়ে এখন অবধি প্রায় এক লাখ বার দেখা হয়েছে এবং প্রায় এক হাজার ৬০০ মানুষ ভিডিওটিতে লাইক দিয়েছেন।

ফারাহ নাসের অনুষ্ঠান চলাকালীন সময়ে পাকিস্তানের বন্যার কথা বলছিলেন। আর তখনই মাছিটি তাকে আক্রমণ করে এবং তিনি মাছিটি গিলে ফেলারভপর ভ্রু কুচকে ফেলেন। এরপর গলা পরিষ্কার করে মূহুর্তের মধ্যে তিনি আবার কথা বলা শুরু করেন। যেন কিছুই ঘটেনি। ভিডিয়ো দেখে মনে হয়, কেবল তিনি সংক্ষিপ্ত বিরতি নিয়েছেন।

এই ভিডিয়োর প্রতিক্রিয়ায় নেটিজেনরা বলেন— ফারাহ খুবই পেশাদারের মতো পরিস্থিতি সামাল দিয়েছেন। এই নিয়ে সবাই তার প্রশংসাও করছে।

এই বিষয়ে ফারাহ নাসের একটি সাক্ষাৎকারে বলেছেন, ‘এই ভিডিয়ো দেখে মানুষের হাসি পাওয়াতে আমি খুবই আনন্দিত এবং আমি নিশ্চিত আমার জায়গায় অন্য কেউ হলেও একই কাজ করতেন। কারণ খবর থামানো সম্ভব না।’

ভিডিয়োটি সম্পূর্ণ দেখুন: 

 

Exit mobile version