ক্রিকেটখেলাধুলা

ভারতের বিরুদ্ধে ৪ উইকেটের জয় অস্ট্রেলিয়ার!

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) পাঞ্জাবের ইন্দ্রোজিৎ সিং বিন্দ্রা স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ২০৮ রানের বড় সংগ্রহ দাঁড় করে ভারত। জবাবে ব্যাট করতে নেমে চার বল হাতে রেখেই চার উইকেটে ম্যাচটি জিতে নেয় অজিরা।

ব্যাটিংয়ে নেমে শুরুতেই বিপর্যয়ে পড়ে যাওয়া ভারত পরবর্তীতে ঘুরে দাঁড়ায়। রোহিত, কোহলির উইকেট হারানোর পর তৃতীয় উইকেট জুটিতে লোকেশ রাহুল ও সূর্যকুমার যাদব ৬৮ রান করেন। ৩৫ বল থেকে ৫৫ রান করে জশ হ্যাজেলউডের বলে ফেরত যান রাহুল। ২৫ বলে ৪৬ রান করা সূর্যকুমারকে ফিফটি স্পর্শ করার আগে সাজঘরে ফেরান ক্যামেরন গ্রিন। তখনই ক্রিজে নেমে দলের হাল ধরেন হার্দিক পান্ডিয়া। ৩০ বল থেকে ৭১ রানের দানবীয় ইনিংস খেলে অপরাজিত ছিলেন পান্ডিয়া। অস্ট্রেলিয়ার পক্ষে ৪ ওভারে ৩০ রান দিয়ে সর্বোচ্চ ৩ টি উইকেট নেন নাথান এলিস

আরও পড়ুন: স্কটল্যান্ডের বিপক্ষে ৬ উইকেটের সহজ জয় বাংলাদেশের নারীদের!

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ১৯ ওভার ২ বলে ৬ উইকেট হারিয়ে ২১১ রান সংগ্রহ করে সফরকারীরা। ক্যামেরুন গ্রিনের ৩০ বলে ৬১ রান এবং ম্যাথু ওয়েডের ২১ বলে ৪৫ রানের ইনিংসে ভর করে জয়ের বন্দরে নোঙর করে অজিরা। ভারতের পক্ষে ৪ ওভারে মাত্র ১৭ রান দিয়ে ৩ টি উইকেট শিকার করেন আকসার প্যাটেল।

আগামী শুক্রবার (২৩ সেপ্টেম্বর) নাগপুরের ভিদার্বা ক্রিকেট এসোসিয়েশন স্টেডিয়ামে ৩ ম্যাচের সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলতে আবারও মুখোমুখি হবে ভারত ও সফরকারী অস্ট্রেলিয়া দল।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।