খবরবিনোদন জগৎ

লুঙ্গি পরে আসায় সিনেমার টিকিট বিক্রি করলেন না বৃদ্ধের কাছে!

গত ১০ জুলাই মুক্তি পেয়েছে রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ সিনেমাটি। দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া সিনেমাটি এরমধ্যেই বেশ সাফল্য কুড়িয়েছে। কিন্তু সাফল্যের সাথে সাথে সম্প্রতি একটি ঘটনা বেশ নিন্দার ঝড় তুলেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। “বাংলা চলচ্চিত্র” নামক একটি ফেসবুক গ্রুপ থেকে সম্প্রতি (৪ আগস্ট) একটি ছবি ও ভিডিয়ো পোস্ট করা হয়। সেখান থেকে জানা যায় রাজধানীর সনি সিনেমা হলে এক বৃদ্ধ ব্যক্তিকে লুঙ্গি পরে আসার অপরাধে (!) তার কাছে টিকিট বিক্রি করা হয়নি। ভিডিয়োটিতে বৃদ্ধ ব্যক্তিটিতে আক্ষেপের স্বরে বলতে শোনা যায় যে শুধুমাত্র লুঙ্গি পরে আসার কারনে সেলার তার কাছে টিকিট বিক্রি করতে অস্বীকৃতি জানিয়েছেন। সিনেমা কীভাবে দেখবেন এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন তিনি বাড়ি চলে যাচ্ছেন।

আরও পড়ুন# দেশের বাইরে মুক্তি পাচ্ছে হাওয়া!

এই ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অনেক নেটিজেনই প্রতিবাদ হিসেবে তারা সবাই লুঙ্গি পরে সনি সিনেমা হলে যাবেন বলছেন।

ভাইরাল হওয়া পোস্টটি স্বয়ং পরাণ সিনেমার পরিচালক শেয়ার করেছেন এবং দুঃখ প্রকাশ করে লিখেছেন- পরাণ টিম সেই বৃদ্ধর সাথে বসে সিনেমাটি দেখতে ইচ্ছুক। তিনি তার শেয়ারকৃত পোস্টটিতে লিখেছেন “এই বৃদ্ধ বাবার সন্ধান দিতে পারবেন কেউ? আমাকে শুধু ইনবক্সে তাঁর নাম্বার বা ঠিকানা ম্যানেজ করে দিন প্লিজ। আমি নিজে তাঁর সাথে আমার টিম নিয়ে বসে পরাণ দেখব। আমরা ছবিটা দেখব, বাবা-ছেলে গল্প করব। আমাকে কেউ একটু জোগাড় করে দেন প্লিজ।”

এমন ঘটনা সামনে আসায় নেট দুনিয়ায় শুরু হয়েছে নিন্দার ঝড়।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।