খবরবিনোদন জগৎ

শাকিবের সঙ্গে বিচ্ছেদের পরেও কেন বিজয়াতে অপুর সিঁথিতে সিঁদুর?

বেশ কিছুদিন ধরেই কলকাতায় অবস্থান করছেন অপু বিশ্বাস। পঞ্চমীর দিনই বাংলাদেশ থেকে কলকাতায় চলে যান তিনি। কলকাতার শোভাবাজার রাজবাড়িতে লাল শাড়িতে অষ্টমীর অঞ্জলি দিয়েছেন আর বিজয়াতে সিঁদুরও খেলেছেন। আর সেই ছবি ও ভিডিও ছড়িয়ে পড়তেই শুরু হল নানা জল্পনা কল্পনা।

কারণ তাতে স্পষ্ট দেখা যাচ্ছে অপু বিশ্বাসের সিঁথিতে সিঁদুর। এদিকে শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে আরও বছরখানেক আগেই। তাই অনেকের মনেই প্রশ্ন, তাহলে প্রথমবারের মতো দ্বিতীয় বিয়েটাও করেছেন কি লুকিয়ে লুকিয়ে?

অপু ঠাকুর বরণ করেন কলকাতার কাঁকুড়গাছি যুবকবৃন্দের প্যান্ডেলে। এরপর মিডিয়াকে জানান, ছোটোবেলায় মায়ের সঙ্গে বরণ করতে যেতেন তিনি। কিন্তু নিজে এই প্রথম দুর্গাকে বরণ করে নিয়েছেন। কিন্তু কার নামে সিঁথিতে সিঁদুর দিয়েছেন তা নিয়ে ধোঁয়াশা কাটছে না। শাকিব খান এবং শবনম বুবলির প্রেম, বিয়ে সন্তান নিয়ে মিডিয়া অপুকে প্রশ্ন করলে তা হেসেই উড়িয়ে দেন তিনি ও এড়িয়ে যান। বলেন, এগুলো তাদের ব্যক্তিগত বিষয় তাই আমি এড়িয়ে যেতে চাই।

আরও পড়ুন# বুবলী আপু ইজ ভেরি গুড গার্ল: পূজা চেরি

অপু বিশ্বাস ও শাকিব খানের জুটি এক সময় এই দেশের সিনেমাপ্রেমীদের কাছে সবচেয়ে প্রিয় জুটি ছিল। দুজনে একসঙ্গে অভিনয় করে ভক্তদের উপহার দিয়েছেন অজস্র হিট সিনেমা। আর এভাবেই আস্তে আস্তে তারা দুজন আরও কাছাকাছি আসেন, রুপালি পর্দার অভিনয় থেকে বেরিয়ে এসে বাস্তব জীবনেও ঘর বাঁধেন ২০০৮ সালে। তবে সেই ঘর প্রকাশ্যে বাঁধার আগেই ভেঙেও গেছে।

২০১৭ সালের এপ্রিল মাসে শবনম বুবলীর সঙ্গে শাকিব ঘরোয়া পরিবেশে একটি ছবি তোলেন যা ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন দিয়ে নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার করেন বুবলী। এর পরই দীর্ঘদিন লুকিয়ে রাখা শাকিব খান ও অপুর বিবাহ ও সন্তানের খবর প্রকাশ্যে আনেন অপু নিজেই। এরপর শাকিব-অপুর সত্যিকার অর্থে ঘর বাঁধার আগেই সেটি ভেঙে ফেলেন শাকিব। ২০১৮ সালের মার্চে ১২ মার্চ শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর পার হয়ে গিয়েছে অনেকটা সময়। দুজনের পথ চলে গিয়েছে দুইদিকে। দুজনই নতুন করে জীবন শুরু করেছেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।