খবরবিনোদন জগৎ

শাকিব খানের বাসায় বুবলীর সাথে মারামারির বিষয়ে কী বললেন পূজা চেরি!

বর্তমানে টক অব দ্য কান্ট্রি শাকিব-বুবলী-পূজা চেরি। সম্প্রতি নিজের দ্বিতীয় ছেলেকে নিয়ে হাজির হয়েছেন ঢালিউডের সুপারস্টার অভিনেতা শাকিব খান। তার সন্তানের মা বুবলী। বুবলীই সর্ব প্রথমে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই খবর প্রকাশ্যে আনেন।

এই আলোচিত জুটির ঝামেলার সাথে বিভিন্ন সূত্র হতে শোনা যাচ্ছে ঢালিউডের হালের নায়িকা পূজা চেরির নাম। বাতাসে গুঞ্জন ভেসে বেড়াচ্ছে, শাকিব খানের সাথে নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পূজা! যদিও গুঞ্জনের সত্যতা সম্পর্কে এখনও জোরালো প্রমাণ পাওয়া যায়নি।

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন পূজা চেরি। নিজের ফেসবুকে পোস্ট করে এই খবর দিয়েছেন নায়িকা নিজেই। কিন্তু এখানেও গুঞ্জন শোনা যাচ্ছে পূজাকে ভিসা পেতে সাহায্য করেছেন শাকিব খান। এদিকে শাকিব খানের বাসায় বুবলীর সঙ্গে পূজার মারামারির খবর ছড়িয়েছে।

আরও পড়ুন: তিন স্ত্রী নিয়ে সংসার করুক, নয়তো দেশ ছাড়ুক শাকিব: ডিপজল

এই প্রসঙ্গ নিয়ে দেশীয় এক গণমাধ্যমকে শাকিবের সঙ্গে প্রেমের বিষয়ে পূজা বলেছেন, এই ব্যাপারে মিথ্যা বলব না, প্রেম শাকিবের সঙ্গে করেছি কিন্তু সেটা চরিত্রের জন্য, সিনেমার জন্য। বাস্তবে নয়।

পূজা চেরি আরও বলেন, এই পর্যন্ত যাদের সাথেই কাজ করেছি, সব নায়কের সাথেই আমার প্রেমের গুঞ্জন উঠেছে। কিন্তু কেউ কি সেটার প্রমাণ দিতে পেরেছে?

এরপর শাকিব খানের বাসায় বুবলীর সঙ্গে মারামারির বিষয়ে পূজা চেরি বলেন, এটা আমিও শুনেছি এবং শুনে খুব অবাক হয়েছি। এটা কীভাবে কী হলো বা কোথা থেকে এই খবর রটল, আমি জানি না। এটি চরম মিথ্যা কথা।

তার সাথে বুবলীর মাত্র দুইদিন দেখা হয়েছে দাবি করে এই পূজা জানান, আমার সাতগে বুবলী আপার দুই দিন মাত্র দেখা হয়েছিলো, দুটি অ্যাওয়ার্ড শো’তে। আর কথা হয়েছিল একটা শো’তে। তাও কেবলমাত্র হাই–হ্যালো হয়েছে, এর বেশি না। যারা এসব কথা বলছেন, তারা প্রমাণ দিক যে আমরা শাকিব খানের বাসায় মারামারি করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button