ক্রিকেটখেলাধুলা

শিখর ধাওয়ানের নেতৃত্বে ভারতের ওয়ানডে দল ঘোষণা!

সফরকারী দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে ভারত। এই সিরিজে বিশ্রাম দেয়া হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে থাকা সব খেলোয়াড়কে। সেই সুযোগে প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন মুকেশ কুমার ও রজত পাতিদার। আর দলের নেতৃত্বে থাকবেন অভিজ্ঞ ব্যাটসম্যান শিখর ধাওয়ান

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের পর প্রোটিয়াদের বিপক্ষে তিন ম্যাচের একটি ওয়ানডে সিরিজ খেলবে ভারত। টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে তাই দলে বেশ কিছু নতুন খেলোয়াড় রেখেছে বিসিসিআই। সেকারণেই ভারত দলে প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন মুকেশ কুমার ও রজত পাতিদার। এ ছাড়াও দলে ফিরেছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান সাঞ্জু স্যামসন, শুভমান গিল ও ইশান কিশান। এবং দলের সহ-অধিনায়কের দায়িত্ব পালন করবেন শ্রেয়াস আইয়ার।

আরও পড়ুন: অভিযোগের বিষয়ে নীরবতা ভাঙলেন নাফিস!

টি-টোয়েন্টি সিরিজ শেষে আগামী ৬ অক্টোবর লক্ষ্ণৌতে শুরু হবে ভারত-দক্ষিণ আফ্রিকার ওয়ানডে সিরিজ। তিন ম্যাচ সিরিজের বাকি দুটি ম্যাচ হবে আগামী ৯ ও ১১ অক্টোবর।

ভারতের ওয়ানডে দল:
শিখর ধাওয়ান (অধিনায়ক), শ্রেয়াস আইয়ার (সহ-অধিনায়ক), রিতুরাজ গায়কোয়াড়, শুভমান গিল, রজত পাতিদার, রাহুল ত্রিপাঠি, ইশান কিশান (উইকেটরক্ষক), সাঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), শাহবাজ আহমেদ, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, রবি বিষ্ণই, মুকেশ কুমার, আভেশ খান, মোহাম্মদ সিরাজ ও দীপক চাহার।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।