খেলাধুলাফুটবল

ফুটবলারদের পারফরম্যান্সে খুশি নন কাজী সালাউদ্দিন!

ব্যর্থতা যেনো কোনোভাবেই পিছু ছাড়ছে না বাংলাদেশ জাতীয় পুরুষ ফুটবল দলের। শেষ আট ম্যাচে জয় মাত্র একটিতে। এই পরিস্থিতিতে হারের চেয়েও মাঠে খেলোয়াড়দের নিবেদনের ঘাটতিই বরং বেশি চোখে পড়ছে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের। খেলোয়াড়দের পারফরম্যান্সে মোটেও সন্তুষ্ট নন সাবেক এই তারকা ফুটবলার।

গেলো সেপ্টেম্বরের ফিফা উইন্ডোতে দুই ম্যাচের একটিতে জয় পেলেও অন্যটিতে হেরেছে লাল-সবুজরা। জামালরা কম্বোডিয়ার সাথে ১-০ গোলে জিতলেও নেপালের বিপক্ষে বিধ্বস্ত হয়েছে ৩-১ গোলে। নেপালের বিপক্ষে হেরে যাওয়া ম্যাচে খেলোয়াড়দের মাঠের নিবেদন পছন্দ হয়নি কাজী সালাউদ্দিনের। মাঠে ফুটবলারদের ভালো করার ইচ্ছাশক্তির ঘাটতি দেখেছেন তিনি।

আরও পড়ুন: ইউরোপ, এশিয়ার ক্লাবে খেলার প্রস্তাব পেলো সাফজয়ী সাত ফুটবলার!

বাফুফে ভবনে পেশাদার লিগ কমিটির সভা শেষে আজ শনিবার (১ অক্টোবর) বিকেলে কাজী সালাউদ্দিন বলেন, ‘ফুটবলারদের পারফরম্যান্সে আমি মোটেও খুশি না। মাঠে তাদের নিবেদনের ঘাটতি দেখেছি আমি। এভাবে আসলে চলতে পারে না।’

হ্যাভিয়ের কাবরেরার অধীনে আট ম্যাচের মাত্র একটিতে জয় পেয়েছে বাংলাদেশ, বিপরীতে ড্র দুইটি এবং হার পাঁচটিতে। গুঞ্জন শোনা যাচ্ছে এখানেই শেষ হতে পারে কাবরেরার বাংলাদেশ অধ্যায়। তবে কাবরেরার ভবিষ্যৎ নিয়ে এখনই কোনো মন্তব্য করতে নারাজ বাফুফে বস। আজ সন্ধ্যায় কোচের সঙ্গে আলোচনায় বসবেন তিনি। এরপরই কোচের পারফরম্যান্সের বিষয়ে গণমাধ্যমকে জানাবেন কাজী সালাউদ্দিন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।