খবরবিনোদন জগৎ

সঙ্গীতশিল্পী নাউমি বিয়ে করলেন তার দীর্ঘদিনের প্রেমিককে!

সঙ্গীতশিল্পী নাউমি বিয়ে করলেন তার দীর্ঘদিনের প্রেমিককে। প্রেমিক তানজীর সিদ্দিকীকে বিয়ে করেছেন তিনি। জানা যায়, গেল বুধবার রাজধানীর মিরপুরের একটি কনভেনশন সেন্টারে দুই পরিবারের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তার স্বামী তানজীর সিদ্দিকী বাংলাদেশ থেকে চার্টার্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্টে পড়াশোনা শেষ করে বর্তমানে কানাডাতে একটি কোম্পানিতে কর্মরত।

নতুন জীবনে পদার্পণের বিষয়ে এই সঙ্গীতশিল্পী বলেন, ‘তানজীর সিদ্দিকী আমার ভালোবাসার মানুষ। তাকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে তাই আমি ভীষণ খুশু। সবাই আমাদের নতুন জীবনের জন্য দোয়া করবেন, আমরা যেন ভালো থাকি।’

আরও পড়ুন# ট্রেলারে পূজা চেরীর নগ্ন অবয়ব, বিতর্ক এড়াতে কী বললেন নির্মাতা!

জানা যায়, দীর্ঘদিন ধরেই তানজীরের সঙ্গে নাউমির প্রেমের সম্পর্ক ছিল। তাদের দুই পরিবারই বিষয়টিকে মেনে নেয় এবং সুন্দর ভাবেই মেনে নেয়। তাই অবশেষে প্রনয় থেকে বিয়ের মাধ্যমে সম্পর্কটি সম্পুর্ণতা পায়। কানাডা থেকে নিজের বিয়ের জন্যই বাংলাদেশে ছুটে আসেন তানজীর সিদ্দিকী। প্রসঙ্গতা ২০০৯ সালের ‘ক্ষুদে গানরাজ’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে লাইম লাইটে আসেন নাউমি। ২০১২ সালে সিডি চয়েসের ব্যানারে প্রকাশ পায় তার প্রথম একক অ্যালবাম ‘নাউমি’। এর মাধ্যমেই মূলত আলোচনায় আসেন নাউমি। অনেক দিন ধরেই গান থেকে ও আলোচনা থেকে দূরে রয়েছেন নাউমি। কেন দূরে সেটা কাউকে জানাননি নাউমি। নাউমি বর্তমানে বাংলাদেশে থেকেই সুইজারল্যান্ডের একটি সফটওয়্যার কোম্পানীতে কর্মরত।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।