খবরবিনোদন জগৎ

সন্তানকে নিয়ে নতুন সিদ্ধান্ত পরীমণির!

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত তারকা যুগল পরীমনি ও শরিফুল রাজ। তারা সম্প্রতি বাবা-মা হয়েছেন। বাবা রাজের সঙ্গে নামের মিল রেখে সন্তানের নাম রেখেছেন রাজ্য। গতকাল রাজ্যের বয়স দুইমাস পূর্ণ হয়েছে। বর্তমানে ছেলেকে ঘিরেই ব্যস্ত সময় কাটছে পরীমণির।

পরীমনি জানিয়েছেন, ছেলের একমাস পূর্তি উপলক্ষে যেভাবে কেক কেটে উদযাপন করা হয়েছিল, এবারও সেভাবেই উদযাপন করা হবে। কারণ, এবার থেকে নাকি প্রতি মাসে একবার করে জন্মদিন পালন করবেন এই তারকা দম্পতি।

পরীমনি বলেন, আমি ও রাজ সিদ্ধান্ত নিয়েছি প্রতি মাসে একবার করে আমাদের ছেলের জন্মদিন পালন করব। সেই হিসেবে আজ ওর দ্বিতীয় জন্মদিন। আগামী মাসের ১০ তারিখেও আবার ওর জন্মদিন পালন করব। এভাবে যখন ওর একবছর পূর্ণ হবে তখন বড় করে জন্মদিন উদযাপন করব সবাই মিলে।

আরও পড়ুন# সেরা অভিনেত্রীর পুরস্কার জিতলেন বুবলী!

তিনি আরও বলেন, আজ আমরা ২ পরিবারের সদস্যরা বাসায় একসাথে বসব। আমরা খাওয়া-দাওয়া করব। আসলে এমন সিদ্ধান্তটা নেওয়ার বড়ো কারণ হচ্ছে আমরা তো এত সময় নাও পেতে পারি ব্যস্ততার কারণে, সেজন্য একটা সবার একটা আড্ডাও হয়ে যাবে আর সবাই মিলে সুন্দর সময় কাটাব জন্মদিনের দিন।

ছেলেকে কী নামে ডাকেন? জানতে চাইলে পরীমনি বলেন, ছেলেকে অনেক নামেই ডাকি। রাজ্য নামেই বেশি ডাকা হয়। এখন দেখা গেছে রাজ্য নামে ডাকলে রাজও জবাব দেয়। এতে মজা পাই। সেজন্য শাহীম নামেও ডাকি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button