সফল পরাণ: হাওয়ায় ভাসছেন অভিনেত্রী মীম

এবারের ঈদে আমাদের দেশে মুক্তি পেয়েছে তিনটি ছবি৷ ‘পরাণ’,দিন: দ্য ডেসাইকো। মুক্তি পাওয়া ছবি তিনটির প্রতিই দর্শকদের আগ্রহ, প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষকে সন্তুষ্ট করতে পেরেছে অনেক। বিশেষ করে ‘পরাণ’ ছবিটি। বেশিরভাগ প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষ জানালেন, ‘পরাণ’ ছবির প্রতি দর্শকের আগ্রহ চোখে পড়ার মতো। ছবির দর্শক রিভিউও সন্তোষজনক। স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের জ্যেষ্ঠ কর্মকর্তা মেজবাহ উদ্দিন জানালেন, এভাবে চলতে থাকলে আগামী সপ্তাহে সিনেপ্লেক্সের সব শাখায় বাড়ানো হবে এর প্রদর্শনী সংখ্যা। এরই মধ্যে যমুনা ব্লকবাস্টার সিনেমাস- এ ‘পরাণ’ ছবিটির দুটো প্রদর্শনী বাড়ানো হয়েছে।

‘পরাণ’ ছবির এমন অভূতপূর্ব সাড়া দেখে, অত্যন্ত আনন্দিত এই ছবির মূল অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মীম। তার ভাষ্যমতে, ‘আমি শুনতে পেয়েছি টিকেট সোল্ড আউট হয়ে যাওয়ার কারণে অনেক দর্শকই টিকেট পাননি। ছবিটির এমন সাড়া দেখে সত্যিই অসাধারণ লাগছে আমার।’

মীম ও তার সহঅভিনেতা ইয়াশ রোহান এবং শরীফুল রাজ ভক্তদের ভালোবাসার ভিড়ে চিঁড়ে-চ্যাপ্টা হয়ে গেছেন বলা যায়। আর ভক্তরাও তাদের প্রিয় তারকাদের স্টার সিনেপ্লেক্সে দেখার জন্য উত্তেজিত ছিল অনেক।

মীম আরও বললেন, ‘ছবিটির প্রতি দর্শকদের এত এত প্রতিক্রিয়া দেখে আমি নিশ্চিত, এটা ভবিষ্যতেও বহাল থাকবে।’

#আরও পড়ুন: সৌন্দর্যের রানি ঐশ্বরিয়ার নতুন মুভির ট্রেইলার প্রকাশ!

ঢাকার বাইরে ময়মনসিংহেও ‘পরাণ’ ছবির প্রতি দর্শক আগ্রহ বাড়ছে বলে জানালেন পরিচালক রায়হান রাফি। তিনি তাঁর ছবির অভিনয়শিল্পীদের নিয়ে ঢাকা থেকে ছুটে গেছেন সেখানে। তারপর একসঙ্গে সেখানকার দর্শকের সঙ্গে বসে ছবিটি দেখেছেন। পরিচালক রায়হান রাফীর দাবি, দর্শকদের কাছ তাঁর ছবি ‘পরাণ’ নিয়ে কোনো নেতিবাচক প্রতিক্রিয়া নেই। তিনি বলেন, ‘মুক্তির আগে বিভিন্ন জন নেগেটিভভাবে কিছু কথা বললেও ছবি দেখার পর চুপ হয়ে গেছে। আমিও জানতাম, এমনটাই হবে। হয়েছেও তাই।’

ময়মনসিংহের ‘পূরবী সিনেমা হল’ এ গিয়েছিলেন ‘পরাণ’ এর কলাকুশলীরা। ওই সিনেমাহলে ছবিটির প্রদর্শনী চলছিল তখন। আর সেখানেও ছবিটি দর্শকদের আকর্ষিত করতে পেরেছে যথেষ্ট। সফল হচ্ছে প্রদর্শনী সব।

রাফী আরও বলেন, ‘আমরা দুপুর ১২টা ও বেলা ৩টার শো দর্শকের সঙ্গে বসে দেখেছি। এই গরমের মধ্যে কষ্ট করে আমাদের সিনেমা দেখছেন! গরমে তো ভেবেছিলাম আমরাই বেরিয়ে আসব, কিন্তু দর্শকের মাতামাতি দেখে তা পারিনি। হলভর্তি দর্শকের সঙ্গে বসে সিনেমা দেখেছি। পরিবেশ বেশি ভালো ছিল না, তারপরেও মানুষ ‘পরাণ’ দেখতে ভিড় করেন। যে ভালোবাসা দিয়েছে তা কখনোই ভোলার নয়।’

‘পূরবী সিনেমা হল— এর মালিক আমাদের জানিয়েছেন, অনেকদিন পর এমন ভিড় দেখতে পাচ্ছেন তিনি৷ আর হলগুলোর এমন হাউসফুল অবস্থা দেখে আমি আপ্লুত,’ মীম জানালেন।

তিন বছর পর ‘পরাণ‘ ছবিটির মাধ্যমে রূপালি পর্দায় ফিরেছেন মীম। রায়হান রাফীর ছবি ‘পরাণ‘ একটি ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে তৈরি করা। এই ছবির গানগুলোও বেশ জনপ্রিয়তা পেয়েছে ইতোমধ্যেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Dear Viewer, Please Turn Off Your Ad Blocker To Continue Visiting Our Site & Enjoy Our Contents.