জাতীয়সন্দেশ

সরিষাবাড়িতে সমকামী বিয়ে হওয়া নিয়ে তোলপাড়!

সম্প্রতি সরিষাবাড়িতে সমকামী দুই মেয়ের বিয়ে নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে৷ টাঙ্গাইলের ধনবাড়ির মেয়ে মিম আক্তার আদুরি প্রেমের টানে ছুটে এসেছে জামালপুরের সরিষাবাড়ি উপজেলার ডোয়াইল ইউনিয়নের হাটবাড়ি গ্রামের মেয়ে আরিয়ান আক্তারের বাড়িতে। আর এমন ঘটনায় বিপদের মুখে অভিভাবকেরা। মিম ও আরিয়ান একে অপরকে ভালোবাসার কথা জানান এবং তারা বিয়ে করতেও চান। আর এই দুই মেয়ের সমকামী বিয়ে নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। পরে এই সমকামী বিয়ের ঘটনায় দুই মেয়েকে এবং তাদের দুই সহযোগীকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

জানা যায়, গত বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে সরিষাবাড়ী উপজেলার ইউনিয়নের হাটবাড়ি গ্রামের দুদু মিয়ার বাড়িতে ডোয়াইল ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপনের নেতৃত্বে হাজারো নর-নারীর উপস্থিতিতে দুই সমকামিতা কিশোরীর জবানবন্দি শেষে সরিষাবাড়ী থানার এসআই আব্দুল খালেক এর কাছে সোপর্দ করা হয়েছে।

২০২১ সালের ১১ ডিসেম্বর টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলার পাচনখালী গ্রামের রয়েছ উদ্দিনের মেয়ে সমকামিতা প্রেমের জন্য আরিয়ান আক্তার (১৮) ডোয়াইল ইউনিয়নের হাট বাড়ি গ্রামের দুদু মিয়ার মেয়ে মিম আক্তার (১৭) কে মৌলভীর দ্বারা বিবাহ করে। তারা দুজনেই সরিষাবাড়ী উপজেলার কুঠির হাট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর শিক্ষার্থী। তারা তাদের দীর্ঘ ৩ বছরের সম্পর্কের কথা জানান এবং পরবর্তী সময়ে একসাথে থাকবে বলেও জানান। অপর দুই মেয়ে সহযোগী পুরান ঢাকার ১১নম্বর রোডের রফিক মিয়ার মেয়ে আয়াত (১৯) ও তার বান্ধুবী রাফিন ইসলাম (১৯) সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এ কর্মরত বলে জানায়।

ডোয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপন জানান, সমকামী বিয়ের খবর পেয়ে আমি এলাকায় গিয়ে তাদের নিয়ে বসে কথা বলি। পরবর্তীতে এলাকাবাসীর কথায় সরিষাবাড়ী থানার পুলিশ কর্মকর্তাদের কাছে তাদের হস্তান্তর করি।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।