জাতীয়সন্দেশ

সাপ মা’রার কিছুক্ষণের মধ্যেই মা’রা গেল শিশু!

রাতে মা-বাবার সাথে ঘুমিয়ে ছিল চার বছরের শিশু হাসান। হঠাৎ গভীর রাতে ঘুম থেকে কেঁদে ওঠে শিশুটি। এ সময় তার বাবা তাকে নিয়ে ঘর থেকে বের হওয়ার সময় দরজার সামনে বাধ সাধে একটি সাপ। এ সময় সাপ মা’রার সাথে সাথে শিশুটিও ছটফট করে অজ্ঞান হয়ে যায়। শিশুটিকে দ্রুত হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গতকাল বুধবার দিবাগত রাত ২টার দিকে ময়মনসিংহের নান্দাইল উপজেলার বীরবেতাগৈর ইউনিয়নের বীরখামাটখালী গ্রামে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন# ক্যান্সারে মারা যাওয়া সহকর্মীর পেনশন চালু করতে দিতে হলো ৫০ হাজার!

শিশুটির বাবা আবদুল আউয়াল জানান, রাত প্রায় ২টার দিকে পুত্র হাসান (৪) হঠাৎ ঘুম থেকে কেঁদে ওঠে। কিছুতেই তার কান্না থামানো যায়নি। এ অবস্থায় দ্রুত তাকে হাসপাতালে নেওয়ার সময় ঘরের দরজার সামনে একটি সাপ দেখা যায়। তখন ওই সাপটিকে সরানোর চেষ্টা করা হলেও কোনেমতেই সাপটি সরেনি। এ অবস্থায় বড় ভাই উজ্জল মিয়াকে ডেকে এনে সাপটিকে পিটিয়ে মারা হয়। আর তখনই নিজের কোলে থাকা শিশুটি ছটফট করে কান্নার মাত্রা বাড়িয়ে দিয়ে অজ্ঞান হয়ে যায়। এরপর দ্রুত তাকে নান্দাইল সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসানকে মৃ’ত ঘোষণা করেন।

এ ব্যাপারে নান্দাইল স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. শরিফুল ইসলাম জানান, তিনি ওই রাতে জরুরি বিভাগের দায়িত্বে ছিলেন। শিশুটিকে মৃতই আনা হয়েছিল। সাপে কামড়ে তার মৃত্যু হয়নি। অন্য কোনো কারণে শিশুটির মৃ’ত্যু হয়ে থাকতে পারে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।