খবরবিনোদন জগৎ

নব-বিবাহিতদের বিয়ে টিকিয়ে রাখার একমাত্র উপায় গুড সে’ক্স: মাহিপ কাপুর

নব-বিবাহিতদের বিয়ে টিকিয়ে রাখার একমাত্র উপায় গুড সে’ক্স বললেন মাহিপ কাপুর।

‘কফি উইথ করণ’ মানেই বলিউড তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা আলাপ আলোচনা। আর যখন বলিউডের তিন তারকার স্ত্রী একইসাথে যদি হাজির হন তাহলে তো কথাই নেই। ভারতের জনপ্রিয় শো কফি উইথ করণের এবারের এপিসোডে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহিপ কাপুর (সঞ্জয় কাপুরের স্ত্রী), ভাবনা পাণ্ডে (চাঙ্কি পাণ্ডের স্ত্রী) এবং গৌরী খান (শাহরুখ খানের স্ত্রী)।

আরও পড়ুন# সিনেমাটিকভাবে প্রেমিকের সঙ্গে বাগদান হলো আমির কন্যা ইরা খানের!

এই এপিসোডটিতে নিজেদের দাম্পত্য জীবন নিয়ে সাবলীল ও খোলামেলা আলোচনা করতে দেখা গেল এই তিন তারকাপত্নীকে। বিয়ে কীভাবে টিকিয়ে রাখা যায়? এ ব্যাপারে মাহিপ বলেন, “রণবীর আর দীপিকাকে কী বলব? গুড সে’ক্স, গুড সে’ক্স। বিয়ে টিকিয়ে রাখার একমাত্র টিপস ‘গুড সে’ক্স’।” তিনি আরও মজা করে বলেন, ‘আর হ্যাঁ, নিজেদের জামাকাপড় প্লিজ একে অন্যের সাথে শেয়ার কোরো না।’

রণবীর ও আলিয়ার এই দুই নবদম্পতির জন্যও দিয়েছেন বিশেষ টিপস। বললেন, ‘তাদের জন্যও রইল দারুন টিপস! একই ব্যাপার এ ক্ষেত্রেও ‘গুড সে’ক্স’ আর হ্যাঁ, সন্তানের ব্যাপারে সব কাজ ভাগাভাগি করে নিতে হবে আলিয়ার সাথে রণবীরেরও”

এবার মিস্টার কাপুরের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা ও তাঁর স্বামী ভিকি কৌশল এই নব দম্পতির পালা। বলিউডের এই তারকা জুটির জন্যও ‘গুড সে’ক্স’ টিপস দিয়ে মাহিপ বলেম, ‘ভিকি তো ক্যাটরিনাকে পেয়েছে। তাই আমার মনে হয় ওর আর কিছু দরকার নেই! ’

নেটফ্লিক্সের রিয়ালিটি শো ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’-এর খাতিরে এখন দর্শকদের আলোচনায় আছেন মাহিপ কাপুর। এ ছাড়াও তার পরিচয় তিনি বলিউড অভিনেতা সঞ্জয় কাপুরের স্ত্রী।

সূত্র: হিন্দুস্তান টাইমস বাংলা

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।