জাতীয়সন্দেশ

সিনিয়রদের সালাম না দেওয়াতে এসএসসি পরীক্ষার্থীকে কু’পিয়ে আ’হ’ত!

কিছুতেই যেন থামছে না কিশোর গ্যাংয়ের সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব। দিনকে দিন বেড়েই চলছে প্রতিপক্ষের ওপর হামলার ঘটনাও। সম্প্রতি রাজধানী ঢাকায় এমনই এক চাঞ্চল্যকর ঘটনা ঘটে। এক এস‌এসসি পরীক্ষার্থীকে কু’পিয়ে আ’হত করেছে জুনিয়র গ্রুপ। আর এই ঘটনায় ইতোমধ্যে ৫ জনকে আটক করা হয়েছে।

এই বিষয়ে র‌্যাব জানায়, আধিপত্য জানান দিতেই সংঘাতে জড়ায় তারা। গত ২৩ সেপ্টেম্বর ঢাকার মিরপুর-১২ নম্বর এলাকায় কিশোর গ্যাংয়ের সিনিয়র গ্রুপের সদস্যদের জুনিয়র গ্রুপের সদস্যরা সালাম না দেওয়া নিয়েই শুরু হয় এই দ্বন্দ্ব। এরপর এরই জের ধরে এসএসসি পরীক্ষা চলাকালীন রাকিবের ওপর হামলা চালায় জুনিয়র গ্রুপের সদস্যরা। ছু’রি দিয়ে এলোপাতাড়ি কো’পা’নো হয় তাকে।

আরও পড়ুন# নোয়াখালীতে ২ মণ ইলিশ জব্দ, এতিমখানায় বিতরণ!

র‌্যাব-৪ এর অধিনায়ক মোজ্জাম্মেল হক শুক্রবার (৭ অক্টোবর) আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানান, ওই জুনিয়র গ্রুপের কিশোর গ্যাং লিডার হচ্ছে রমজান। কিছুদিন পূর্বে রমজান, আলামিন, পাপনসহ একটা জায়গায় ধুমপান করতেছিল। আর তার পাশ দিয়ে যাচ্ছিল সিনিয়র গ্রুপ। তখন কেন তাদের সালাম দেওয়া হলো না এটা নিয়ে জুনিয়র গ্রুপের সদস্যদের মারধর করা হয়।

আর এরই প্রেক্ষিতে পরবর্তীতে রাকিব নামক সিনিয়র গ্রুপের ওই এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জ’খ’ম করে জুনিয়র গ্রুপ। উল্লেখ্য, রাকিব ৫টি পরীক্ষায় অংশ নিতে পেরেছিল। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন।

র‍্যাব মনে করেন এই কিশোর গ্যাংয়ের আধিপত্য দমাতে অভিভাবককে আরও সচেতন হতে হবে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।