খবরবিনোদন জগৎ

সিনেমাটিকভাবে প্রেমিকের সঙ্গে বাগদান হলো আমির কন্যা ইরা খানের!

প্রেমিকের সঙ্গে বাগদান হলো আমির কন্যা ইরা খানের। তাদের দুই বছরের প্রেম ছিল। সেই প্রেম রূপান্তরিত হতে যাচ্ছে সুন্দর পরিণয়ে। বলিউড সুপারস্টার আমির খানের মেয়ে ইরা খান প্রেমিক নূপুর শিখারের সাথে সম্প্রতি বাগদান সেরেছেন।

কোনো লুকোচাপা না করেই সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এই তথ্য নিজেই জানিয়ে দিয়েছেন ইরা খান। সাথে শেয়ার করেছেন একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, একেবারে ফিল্মি কায়দায় ইরা ও নূপুরের বাগদান হয়েছে।

আরও পড়ুন# পরিবার চায়নি হজ পালনের পর আবারও সিনেমাতে কাজ করি: সালওয়া

একটি সাইকেলিং প্রতিযোগিতায় ছিলেন নূপুর শিখারে। প্রেমিকের প্রতিযোগিতা দেখতে সেখানে যান ইরা খানও। সেই সময়ই শিখার ইরার সামনে এসে হাঁটু মুড়ে বসে তাকে বিয়ের প্রস্তবান করেন। প্রেমিকের দেওয়া সেই প্রস্তাবে সাথে সাথেই রাজিও হয়ে যান ইরা খান। বলেন, ‘হ্যাঁ।’ তারপরই ইরার আঙুলে আংটি পরিয়ে দেন তার প্রেমিল শিখারে। এসময় আশপাশের সবাই হাততালি দিয়ে তাদের শুভেচ্ছা জানান ও আনন্দিত হন।

২০২০ সাল থেকে প্রেমের সম্পর্কে জড়ান ইরা ও শিখারে। তখন প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যম তাদের ভালোবাসার ছবি তারা শেয়ার করতেন। দুই বছরের এই সম্পর্ক অবশেষে পরিণয়ে রূপ পেতে যাচ্ছে। উল্লেখ্য, ইরা আমির খানের প্রথম স্ত্রী রীনা দত্তের মেয়ে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।