খবরবিনোদন জগৎ

সৃজিতকে কাছে না পেয়ে মন খারাপ মিথিলার!

ওপার বাংলার ভীষণ জনপ্রিয় একজন পরিচালক সৃজিত মুখার্জি। এপার বাংলাতেও তার ভক্তের সংখ্যা কম নয়। কদিন আগেই শুক্রবারে জন্মদিন চলে গেছে সৃজিতের। কিন্তু জন্মদিনে স্ত্রী সন্তানের থেকে দূরে কাটাতে হয়েছে থাকে। কলকাতায় মিথিলার কাছে ছিলেন না তিনি। এই বিশেষ দিনেও তার অনুপস্থিতি কতটা বেদনা দিয়েছে এই অভিনেত্রীকে? স্বামীর জন্মদিন স্বামীকে ছাড়াই কীভাবে পালন করলেন মিথিলা?

জানা যায়, প্রায় দুই মাস ধরেই শহরের বাইরে অবস্থান করছেন সৃজিত শুটিংয়ের কাছে। সিনেমার শুটিং নিয়ে ভীষণ ব্যস্ত সময় কাটাচ্ছেন গুণী এই নির্মাতা। এতটাই ব্যস্ত যে  নিজের জন্মদিনের জন্যও সময় বের করতে পারেননি তিনি। সৃজিতের জন্মদিনে তাই কোনো প্ল্যানও করে উঠতে পারেননি গিন্নী মিথিলা।

আরও পড়ুন# হিজাব পরা নিয়ে কী বললেন আদনান সামি?

এ বিষয়ে মিথিলা বলেন, সৃজিত মুম্বাইয়ে থাকলে তবু কিছু প্ল্যান করতে পারতাম। কিন্তু ও শিলংয়ে কোথায় ঘুরে ঘুরে শুটিং করছে কে জানে! তাই জন্মদিনে উপহার অব্ধি পাঠাতে পারিনি। আয়রা ওর আব্বুর জন্য একটা বার্থডে কার্ড বানিয়েছে, আর আমি গিটার বাজিয়ে রাত ১২টায় উইশ করেছি জন্মদিনের, এটুকুই। তবে বাড়িতে কিন্তু মাংস রান্না হচ্ছে, ও দূরে থাকলেও আমরা নিজেরাই খাওয়া-দাওয়া করব। আয়রাও ওর বন্ধুদের সাথে আজকে মজা করবে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।