খবরবিনোদন জগৎ

সোশ্যাল মিডিয়া ম্যানেজার ব্যবহার করেন না ওটিলিয়া

জনপ্রিয় রোমানিয়ান সংগীত শিল্পী, বিলিনেয়রা খ্যাত ওটিলিয়া ব্রুমা। সম্প্রতি বাংলাদেশে এসে ঘুরে গেছেন বিখ্যাত এই গায়িকা। একটি বহুজাতিক মোবাইল প্রস্তুতকারক প্রতিষ্ঠানের আমন্ত্রণে গত ২২ জুলাই বাংলাদেশে আসেন তিনি। সেই থেকে বেড়েছে তার বাংলাদেশি ভক্তের সংখ্যা। নিজের ভেরিভাইড ফেসবুক পেজে একটি কমেন্টের রিপ্লাইতে তিনি জানিয়েছেন তিনি কোনো সোশ্যাল মিডিয়া ম্যানেজার ব্যবহার করেন না। তিনি নিজেই তার ভক্ত অনুরাগীদের করা মন্তব্যের জবাব দিয়ে থাকেন।

তার সম্প্রতি করা একটি পোস্টে একজন বাংলাদেশি কমেন্ট করলে তিনি জবাবে বলেন, ‘আমি কোনো সোশ্যাল মিডিয়া ম্যানেজার ব্যবহার করি না। আমার সোশ্যাল মিডিয়ায় অন্য কারও প্রবেশ আমার পছন্দ না!’

আরও পড়ুন# পারিশ্রমিক বাড়ালেন আল্লু আর্জুন, আলোচনায় পুষ্পা টু!

সাথে কফির কাপ হাতে একটি ছবিও কমেন্ট করেন ওটিলিয়া। ওটিলিয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়ই তার ভক্তদের করা মন্তব্যের জবাব দিয়ে থাকেন। অপর একজন ওটিলিয়ার বিউটি টিপস জানতে চাইলে ওটিলিয়া জবাবে তাকে নিজের সৌন্দর্যের রহস্য বলেন। তিনি লিখেছেন, ‘পর্যাপ্ত সানস্ক্রিন, ভিটামিন সি সেরাম ব্যবহার, পর্যাপ্ত পানি পান করা এবং অনেক ফলমূল খাওয়া।’ এগুলোই তার ত্বককে রেখেছে সুন্দর। শেষে তিনি লিখেছেন ‘বি হ্যাপি’।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।