খবরবিনোদন জগৎ

টুইটার ছেড়ে দিলেন করন জোহর!

টুইটার ছেড়ে দিলেন বলিউডের প্রভাবশালী চলচ্চিত্র নির্মাতা করণ জোহর! এই চলচ্চিত্র নির্মাতার সর্বশেষ টুইটটি ছিলো সোমবার (১০ অক্টোবর)। করণ তার সর্বশেষ টুইটে লিখেছেন, ‘শুধুমাত্র আরও ইতিবাচক শক্তি গ্রহণ করতে এই সিদ্ধান্ত। বিদায় টুইটার!’ এরপর তিনি তার টুইটার অ্যাকাউন্টটি ডিলিট করে দিয়েছেন!

করণের এই টুইটের পর ভক্তরা একদিকে হতাশা প্রকাশ করলেও অন্যদিকে তাকে সাধুবাদও জানিয়েছেন। অনেকেই তার এই টুইট বার্তায় প্রতিক্রিয়া জানিয়ে মন্তব্য করেছেন।

এছাড়াও অনেকে অবশ্য করণের টুইটার ছেড়ে দেওয়ার বিষয়ে ব্যঙ্গও করেছেন। একজন লিখেছেন, ‘আপনাকে মিস করা হবে না।’ আরেকজন ব্যক্তি হিন্দিতে টুইট করে লিখেছেন, ‘করন এই অ্যাকাউন্টটি ডিলিট করে দেবেন এবং অন্য নামে অ্যাকাউন্ট ব্যবহার শুরু করবেন।’

আরও পড়ুন# নিজের বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন বুবলী!

সম্প্রতি ‘বলিউড হাঙ্গামা’র সঙ্গে একটি সাক্ষাৎকারে করণ ‘ব্রহ্মাস্ত্র’ সম্পর্কে ফিল্ম ইন্ডাস্ট্রির মানুষের ‘নেতিবাচক’ মনোভাব নিয়ে কথা বলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রলিং এবং কিছু মানুষের নেতিবাচকতা কীভাবে তার জীবনে ও ফিল্ম ইন্ড্রাস্ট্রিতে প্রভাব ফেলছে, সেটিও উল্লেখ করেছেন তিনি। যদিও করণ এখানে কারও নাম উল্লেখ করেন নি।

মূলত সামাজিক যোগাযোগ মাধ্যমের নেতিবাচকতা থেকে দুরে থাকতেই নিজের টুইটার অ্যাকাউন্টটি ডিলিট করে দিয়েছেন করণ, এমনটাই অনেকের ধারণা ও তার সর্বশেষ পোস্টেও এমনটাই লিখেছেন তিনি। নিজের আগামীর কাজগুলোতে তিনি মনোযোগ দিতে চান। তাই প্রিয় তারকার এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছে অনেকেই।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।