খবরবিনোদন জগৎ

সিট না পাওয়ায় সিঁড়িতে বসেই নিজের সিনেমা দেখলেন নিপুণ!

সিট না পাওয়ায় সিঁড়িতে বসেই নিজের সিনেমা দেখলেন নিপুণ। সম্প্রতি মুক্তি পাওয়া নিপুণ অভিনীত সিনেমা ‘বীরত্ব’র হাউজফুল শো। দুই পাশে সারি সারি সিট দর্শকে পূর্ণ! সবাই মনোযোগ করে পর্দায় সিনেমা উপভোগ করছেন। আর সিট না পেয়ে দুপাশের সিটের মাঝ বরাবর কার্পেটে মোড়ানো সিঁড়িতে বসে নিজেদের সিনেমা দেখছেন নায়িকা নিপুণ ও সালওয়া।

দর্শকদের মতো তারাও রুপালি পর্দায় উপভোগ করছেন সিনেমা। দর্শকেরা তখনও বুঝতে পারেন নি যে সিট খালি না পেয়েই সিঁড়িতে বসে সিনেমা দেখছেন স্বয়ং সিনেমার নায়িকা।

আরও পড়ুন# ‘মানিকে মাগে হিতে’ গানে হইচই ফেললেন নোরা!

গেল শুক্রবার মুক্তি পেয়েছে ‘বীরত্ব’। এই দিনই সিনেমাটির সন্ধ্যার শো চলাকালীন স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি শাখায় এই ঘটনা ঘটে। প্রথমদিনই নিজের সিনেমা দর্শকদের সাথে বসে উপভোগের জন্য হলে এসেছিল ‘বীরত্ব’ টিম।

বিকেলে বীরত্ব টিম গিয়েছিলেন যমুনা ব্লকবাস্টারে। সেখান থেকে আবার যান পুরান ঢাকার চিত্রামহল হলে। সন্ধ্যা ৭টায় আসেন স্টার সিনেপ্লেক্সে। কিন্তু শো হাউজফুল হওয়ায় টিকেট পাননি তারা। তবে টিকেট না পেয়ে ফিরে যাননি কিন্তু তারা। দর্শকদের সাথে সিনেমাটি দেখার জন্য সিঁড়িতেই বসে পড়েন। হলভর্তি দর্শকদের সাথে সিনেমা দেখার অভিজ্ঞতা খুব আবেগের ছিল বলে জানান নিপুণ।

সিনেমা শেষ হলে নায়িকা নিপুণ বলেন, ক্যারিয়ারের শুরুর দিকে ‘রিক্সওয়ালার প্রেম’ মুক্তির দিনেও সিট না পেয়ে দাঁড়িয়ে সিনেমা দেখতে হয়েছিলো। অনেক বছর পর আবারও হলে এসে সিট না পেয়ে সিঁড়িতে বসে দেখলাম নিজের সিনেমা।’

উল্লেখ্য, সাইদুল ইসলাম রানার পরিচালনা করা এই সিনেমাটি শুক্রবার সারাদেশের ৩৪ সিনেমা হলে মুক্তি পায়। আর এই সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে আগমণ ঘটে সালওয়ার। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন ইমন, ইন্তেখাব দিনার, আহসান হাবিব নাসিম, মুনতাহা এমিলিয়া ছাড়াও অনেকে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।