ক্রিকেটখেলাধুলা

পরিবারের সাথে সময় কাটাতে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব আল হাসান!

গত পরশু এশিয়া কাপের মিশন শেষে দেশে ফিরেছে টাইগাররা। টুর্নামেন্টজুড়ে সাকিবের নেতৃত্বে থাকা বাংলাদেশ দলের চেহারা ছিলো একেবারেই মলিন। গ্রুপ পর্বের দুই ম্যাচেই হেরে টাইগারদের দেশে ফিরতে হয়েছে রিক্ত হস্তে।

দেশে ফেরার পর খেলোয়াড়রা প্রত্যেকেই পেয়েছেন এক সপ্তাহের অঘোষিত ছুটি। ছুটি শেষে নতুন টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরামের অধীনে আগামী শনিবার থেকে নিউজিল্যান্ড ও পাকিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের লক্ষ্যে প্রস্তুতি গ্রহণ শুরু করবে টাইগাররা।

অস্ট্রেলিয়ায় আয়োজিত হতে যাওয়া টি টোয়েন্টি বিশ্বকাপের কন্ডিশনের কথা মাথায় রেখে তাই প্রস্তুতি পর্বের একটা অংশ হবে নিউজিল্যান্ডের মাটিতেই।

তবে প্রস্তুতিপর্বে অংশ নিবেন না অধিনায়ক সাকিব আল হাসান। প্রস্তুতির এই সময়টাতে তিনি থাকবেন জনপ্রিয় ফ্র‍্যাঞ্চাইজি টুর্নামেন্ট ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগ( সিপিএল) খেলার জন্য ওয়েস্ট ইন্ডিজে। সিপিএলের পুরো আসর শেষে সরাসরি নিউজিল্যান্ডে যেয়েই দলের সঙ্গে যোগ দেবেন সাকিব।

আরও পড়ুন# ভারত-পাকিস্তানের সুপার ফোর দ্বৈরথ!

তবে সিপিএলে যোগ দেওয়ার আগে নিজের পরিবারের সঙ্গে দেখা করতে যুক্তরাষ্ট্রে যাবেন সাকিব আল হাসান। আজ সোমবার শেষরাতে দেশ ছাড়বেন তিনি। বিসিবির প্রটোকল অফিসার ওয়াসিম খানের সৌজন্যে জানা গেছে রাত ৩ টা ২০ মিনিটের ফ্লাইট ধরবেন টাইগার দলনেতা।

সিপিএল খেলতে সাকিব আল হাসান বিসিবির অনাপত্তিপত্রও পেয়ে গেছেন বেশ কিছুদিন আগেই। বিসিবির ক্রিকেট অপারেশনস এর চেয়ারম্যান জালাল ইউনুস সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেছেন।

এবারের সিপিএলে সাকিব আল হাসান খেলবেন নতুন দল গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের হয়ে। এর আগের আসরগুলোতে বার্বাডোজ ও জ্যামাইকার হয়ে খেলেছিলেন সাকিব। এবারের সিপিএল আসর শুরু হয়েছে চলতি মাসের ১ তারিখ এবং শেষ হবে আগামী মাসের ১ তারিখ। অন্যদিকে বাংলাদেশের ত্রিদেশীয় সিরিজ শুরু হবে আগামী মাসের ৭ তারিখ। তাই দলীয় অবস্থানের ওপর নির্ভর করে ফাইনাল পর্যন্ত পুরো সময়টাই সিপিএল খেলতে পারবেন সাকিব।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।