ক্রিকেটখেলাধুলা

সুপার ফোরে পাকিস্তানকে ১৩০ রানের লক্ষ্যমাত্রা আফগানদের!

এশিয়া কাপে গ্রুপ পর্বের খেলা শেষ হয়েছে আরও কয়েকদিন আগেই। গ্রুপ থেকে বাদ পড়েছে বাংলাদেশ ও হংকং। সুপার ফোরে খেলছে ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা ও আফগানিস্তান। আজ সুপার ফোরের চতুর্থ ম্যাচে শারজাহ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে লড়ছে পাকিস্তান ও আফগানিস্তান।

আজ বুধবার, বাংলাদেশ সময় রাত আটটায় শুরু হওয়া এই ম্যাচে টসে জিতে ফিল্ডিং বেছে নেয় পাকিস্তান। ব্যাটিংয়ে যায় আফগানরা। ৬.৪৫ রান রেটে ২০ ওভার ব্যাটিং করে ১২৯ রানের পুঁজি তুলতে সক্ষম হয়েছে আফগানিস্তান। দ্বিতীয় ইনিংসে ১৩০ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমেছে পাকিস্তান।

আরও পড়ুন: ভারতকে হারিয়ে ফাইনালের পথে আরও এক পা এগিয়ে শ্রীলঙ্কা!

প্রথমদিকে রানরেট ভালো থাকলেও পাওয়ার প্লেতে দুই উইকেট হারিয়ে বেশ বিপাকে পড়ে যায় আফগানিস্তান দল। পরে তৃতীয় উইকেটের জুটিতে আবার খেলায় ফিরে তারা। তবে রানরেট অনেক কমতে থাকে এই সময়ে।

আফগানিস্তানের হয়ে ৩৭ বলে সর্বোচ্চ ৩৫ রান করেন ইব্রাহিম জাদরান। যা মোটেও টি-টোয়েন্টি সুলভ কোন ইনিংস না। একই অবস্থা রহমানুল্লাহ ছাড়া দলের বাকি প্রায় সব ব্যাটসম্যানদেরও। পাকিস্তানের হয়ে দুইটি উইকেট নেন হারিস রউফ।

এখন দেখার পালা দ্বিতীয় ইনিংসে রান তাড়া করতে নেমে আফগান স্পিন অ্যাটাকের সামনে কতটা সফলভাবে টিকে থাকতে পারেন বাবর-রিজওয়ানরা। ওইদিকে শ্রীলঙ্কাও দুই ম্যাচ জিতে যাওয়াতে আজকের ম্যাচ জিতলেই ফাইনাল নিশ্চিত পাকিস্তানের।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।