হানিমুনে কোথায় গেলেন পূর্ণিমা রবিন জুটি?

কিছুদিন আগেই নতুন বিয়ে করেছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা রবিন জুটি। এটি তার দ্বিতীয় বিয়ে। চলতি বছরের ২৭ মে তিনি বিয়ে করেন। তার স্বামীর নাম আশফাকুর রহমান রবিন। বিয়ের খবর জানার পর থেকেই তার ভক্তদের মনে প্রশ্ন জাগছিল, হানিমুনে কোথায় যাচ্ছেন এই জুটি? কবে যাচ্ছেন?

ইতিমধ্যেই জানা গিয়েছে পূর্ণিমা দেশের বাইরে হানিমুনে চলেও গিয়েছেন এবং কয়েকদিন পর তিনি ফিরেও আসবেন।

হানিমুনে পূর্ণিমা-রবিন জুটি গিয়েছেন থাইল্যান্ড। গত ২৮ জুলাই থাইল্যান্ডের উদ্দেশ্যে রওনা দিয়েছেন তারা। ইতিমধ্যেই পাটায়া, ব্যাংকক ও ফুকেট ঘুরে ফেলেছেন এই নবদম্পতি। আরও কয়েকটি স্থান ঘুরে এতপর তারা দেশের উদ্দেশ্যে উড়াল দেবেন।

আরও পড়ুন# স্ত্রীর যত্ন নিচ্ছেন রনবীর, জানালেন আলিয়া!

তবে হানিমুনের বিষয়টি ব্যক্তিগতই রেখেছেন এই তারকা দম্পতি। তারা নিজেদের মধ্যে সময় কাটাচ্ছেন। তাদের বিশেষ মুহূর্তগুলোর ছবি বা ভিডিয়ো সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেননি তারা। ফলে তার ভক্তরাও জানতে পারেননি এ বিষয়ে।

উল্লেখ্য, গত ২৭ মে পারিবারিক ভাবেই গাঁটছড়া বাঁধেন চিত্রনায়িকা পূর্ণিমা ও রবিন। তার স্বামী রবিন একটি বহুজাতিক কোম্পানির উচ্চপদস্থ কর্মকর্তা। পূর্ণিমার প্রথম স্বামী ছিলেন আহমেদ জামাল ফাহাদ। ২০০৭ সালে বিয়ে করেছিলেন তারা এবং তাদের সংসারে একটি কন্যাসন্তান রয়েছে। প্রায় বছর তিনেক আগে সে সংসারে বিচ্ছেদ ঘটে।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Dear Viewer, Please Turn Off Your Ad Blocker To Continue Visiting Our Site & Enjoy Our Contents.