৬ হাজার ইয়াবাসহ চট্টগ্রামে আটক ৪ মাদক কারবারি!

 অনুলিপির পোস্ট সবার আগে পড়তে গুগল নিউজে ফলো করুন 👈

সম্প্রতি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মহানগরীতে আলাদা আলাদা চারটি অভিযানে ৬ হাজার ৫০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে আটক করেছে।

আটক হওয়া মাদক কারবারিরা হলো— ১| মো. মনির (২১) (কক্সবাজার সদর থানা পৌরসভা এলাকার সমিতিপাড়ার মৃত লোকমান হাকিমের ছেলে); ২|উমর ফারুক ওরফে বাবুল (১৬) (টেকনাফ থানার হ্নীলা ইউনিয়নের লেচুপ্রাং গ্রামের মৃত মো. ইয়াকুবের ছেলে); ৩| মো. রফিক (৪২) (উখিয়া থানার ঠ্যাংখালী ইউনিয়নের ঘোনাপাড়া গ্রামের আমির হোসেনের ছেলে) এবং ৪|মো. হাসান (২২) ( সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার সাকতোলা সেলা চাপড়ি গ্রামের মৃত আউয়াল শেখের ছেলে)।

আরও পড়ুন# পৃথিবী ছেড়ে চলে গেলেন গাজী মাজহারুল আনোয়ার!

গত শনিবার (৩সেপ্টেম্বর) ভোররাত হতে বিকেল চারটা অবধি অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডল এই বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আটকদের মধ্যে মনিরকে ৭৪০ পিস ও বাবুলকে ১৯৬০ পিস ইয়াবাসহ ডবলমুরিং থানার রেলওয়ের সংকেত কারখানার গেইট এলাকা থেকে আটক করা হয়। অপরদিকে, রফিককে ২৫৫০ পিস ও হাসানকে ৮০০ পিস ইয়াবাসহ কর্ণফুলী থানার শাহ আমানত সেতু টোলপ্লাজা এলাকায় বাসে তল্লাশি চালিয়ে আটক করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Dear Viewer, Please Turn Off Your Ad Blocker To Continue Visiting Our Site & Enjoy Our Contents.