বিনোদন জগৎ

অনন্ত জলিলকে আন্তর্জাতিক সিনেমার মানে শেখালেন অঞ্জনা!

অনন্ত জলিল সম্প্রতি বলেছেন ‘দিন: দ্য ডে’র মতো আন্তর্জাতিক সিনেমা আগে বাংলাদেশে হয়নি। আর এই কথার ওপর প্রশ্ন রেখে অঞ্জনা বলেছেন আন্তর্জাতিক সিনেমা আসলে কী? অনন্ত জলিলকে আন্তর্জাতিক সিনেমার মানে শেখালেন অঞ্জনা!

এবারের ইদে সিনেমা মুক্তির পর থেকে অনন্ত জলিল বিভিন্ন বক্তব্য রাখছেন। তার প্রতিটি বক্তব্য কোনো না কোনোভাবে মানুষের মাঝে হাস্যরসভাব তৈরি করছে। তার মাঝে সে কিছুদিন আগে বলেছে এর আগে বাংলাদেশে আন্তর্জাতিক মানের সিনেমা তৈরি হয়নি।

প্রবীণ অভিনেত্রী অঞ্জনা লিখেছেন ‘দিন: দ্য ডে’র আগেও বাংলাদেশের শিল্পীরা আন্তর্জাতিক মানের সিনেমায় অভিনয় করেছে। তিনি বেশ কিছু আন্তর্জাতিক সিনেমাতেও অভিনয় করেছেন।

অনন্ত জলিলের উদ্দেশ্যে তিনি লিখেছেন, ”আপনার ডায়লগ শুনতে শুনতে আমরা বিরক্ত হয়ে গেছি।”

তিনি আরো উল্লেখ করেন, তিনি সহ অন্যান্য অভিনেত্রীরাও এর আগে বাহিরের দেশে কাজ করেছেন। তিনি তুরস্ক, ভারত, শ্রীলঙ্কা, পাকিস্তান, নেপাল, থাইল্যান্ড, হংকংসহ বিভিন্ন দেশের সিনেমায় অভিনয় করেন।

তিনি ছাড়াও ববিতা, রোজিনাও আন্তর্জাতিক সিনেমায় অভিনয় করেছেন। তাই তিনি আন্তর্জাতিক সিনেমা হিসেবে শুধুমাত্র ‘দিন: দ্য ডে’ মানতে নারাজ। অনন্ত জলিলকে কথাবার্তা বলার আগে ভেবেচিন্তে বলতে বলেছেন।

তিনি বলেন, “আপনাকে অবশ্যই সাধুবাদ জানাই যে, চলচ্চিত্রের এই ক্রান্তিলগ্নে আপনি আন্তর্জাতিকভাবে চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা করেছেন ও ভবিষ্যতেও আরও করবেন আশা করি।”

দিন: দ্য ডে সিনেমাটি যৌথ প্রযোজনায় তৈরি। ইরানের সাথে যৌথভাবে প্রযোজনা করেছেন অনন্ত জলিল। একই সাথে তিনি মূল চরিত্রে অভিনয় করেছেন। সিনেমাটিতে নায়িকা হিসেবে রয়েছেন তার স্ত্রী বর্ষা।

‘দিন: দ্য ডে’ এবারের ইদের সমালোচিত একটি সিনেমা। দর্শকরা মিশ্র প্রতিক্রিয়া জানাচ্ছেন। অনেকে বলছেন এটি ১০০ কোটি অপচয় করা সিনেমা।

#আরও পড়ুন: তবে কি শাহরুখ, সালমান, আমির এক সিনেমায়?

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।