খবরবিনোদন জগৎ

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন দীপিকা!

আবারও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি দীপিকা পাডুকোন। এর আগেও হায়দ্রাবাদে শুটিং করতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। ভর্তি করা হয়েছিল হাসপাতালে। আবারও ঘটল একই ঘটনা। শরীরে অস্বস্তি হচ্ছে জানালে তখনই মুম্বাইয়ের ব্রিচ ক‍্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে।

জানা যায়, গেল সোমবার রাতে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছিলেন দীপিকা। শরীরে অস্বস্তির লাগার কথা জানাতে থাকেন তিনি। তাই সময় নষ্ট না করে তখনই হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। সূত্রের খবর, একাধিক পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে দীপিকার। তবে তার আসলে ঠিক কী হয়েছে তা এখনো জানা যায়নি। এ বিষয়ে এখনো মুখ খোলেননি অভিনেত্রীর টিম।

আরও পড়ুন# মা হতে চলেছেন বুবলী? শাকিবপুত্রের জন্মদিনে দিলেন সেই ইঙ্গিত!

মুম্বাইয়ের সংবাদ মাধ‍্যম সূত্র হতে পাওয়া খবর, সোমবার হঠাৎ করেই শরীরে অস্বস্তি হতে শুরু করে দীপিকার। তিনি ক্লান্ত হয়ে পড়েন ও তার শ্বাস নিতে কষ্ট হচ্ছিল। এরপরেই তাকে নিয়ে ভর্তি করানো হয় হাসপাতালে। বারবার দীপিকার শারীরিক অবস্থা এমন কেন হচ্ছে তা জানা যায়নি। তবে দীপিকা এখন সুস্থ আছেন বলে খবর পাওয়া গেছে।

এর আগেও গেলো জুন মাসে হায়দ্রাবাদে গিয়েও এমনই অবস্থা হয়েছিল দীপিকার। হঠাৎই অসুস্থ হয়ে পড়ায় তাকে দ্রুত কামিনেনি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তখন জানা গিয়েছিল, তার হঠাৎই হৃদস্পন্দনের গতি বেড়ে যেতেই অসুস্থ হয়ে পড়েছিলেন দীপিকা। তবে দ্রুতই সুস্থ হয়ে সেটেও ফিরেছিলেন তিনি।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।