খবরবিনোদন জগৎ

অস্ট্রেলিয়ায় সড়ক দুর্ঘটনায় নি’হত ভারতীয় গায়ক!

জনপ্রিয় ভারতীয় গায়ক নির্ভের সিং অস্ট্রেলিয়ায় এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নি’হত হয়েছেন। গত মঙ্গলবার বিপরীত দিক থেকে আসা এক গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান তিনি। খবর এনডিটিভির। ৪২ বছর বয়সী এই ভারতীয় গায়ক ৯ বছর আগে অস্ট্রেলিয়ায় পাড়ি জমান জীবিকার উদ্দেশ্যে।

অস্ট্রেলিয়ার গণমাধ্যম হতে জানা যায়, স্থানীয় সময়ে দুপুর সাড়ে তিনটার দিকে এই দুর্ঘটনাটি সংঘটিত হয়। নিজের বাড়ির উদ্দেশ্যে কাজ শেষ করে রওনা হয়েছিলেন তিনি। পথিমধ্যেই বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে দুইটি গাড়িকে এবং একটি জিপকে ধাক্কা দেয়। এর মধ্যে একটি গাড়িতে থাকা নির্ভের সিং ঘটনাস্থলেই মারা যান।

আরও পড়ুন# শাকিবের সঙ্গে বিয়ে এবং বাচ্চা এত তাড়াতাড়ি না হলেই ভালো হতো: অপু বিশ্বাস

দুর্ঘটনাস্থল থেকে পুলিশ এক নারী সহ দুজনকে গ্রেফতার করেছেন। তাদের স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে পুলিশের পাহারায়। সিসিটিভি ফুটেজ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে যোগাযোগ করে তথ্যগুলো সংগ্রহ করেছিলো পুলিশ।

পাঞ্জাবে জন্ম নেওয়া এই গায়ক ক্যারিয়ার গড়তে ৯ বছর আগে অস্ট্রেলিয়ায় গিয়েছিলেন। সেখানে জীবিকার উদ্দেশ্যে প্রথমে ট্যাক্সি চালাতেন। সাথে গানবাজনার চর্চাও চলছিল। এভাবেই অস্ট্রেলিয়ায় জনপ্রিয়তা পান তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে বাড়ছিল তার ভক্ত অনুরাগীর সংখ্যা। এর মধ্যেই মাত্র ৪২ বছর বয়সে দূর্ঘটনায় জীবনপ্রদীপ নিভে যায় এই পাঞ্জাবী গায়কের।

মাই টার্ন’ অ্যালবামের ‘তেরে বিন’ গানের মাধ্যমেই প্রথম জনপ্রিয়তা পান নির্ভের সিং । তাঁর অন্যান্য জনপ্রিয় গান ‘দরদা-এ-দিল’, ‘জে রুসগি’, ‘ফেরারি ড্রিম’, ‘হিক থক কে’ ইত্যাদি।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।