খবরবিনোদন জগৎ

আমি নাকি দেখতে কেজিএফের ইয়াশের মতো: আদর আজাদ

অনেকেই নাকি অভিনেতা আদর আজাদকে বলেন তিনি দেখতে অনেকটা ভারতের বিখ্যাত দক্ষিণী সিনেমা কেজিএফের চরিত্র ইয়াশের মতো। সম্প্রতি এমন একটি কথাই জানালেন নবাগত অভিনেতা আদর। শনিবার রাতে একটি চলচ্চিত্রের টিজার প্রকাশ অনুষ্ঠানে এ মন্তব্য করেন চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে নবাগত অভিনেতা আদর আজাদ।

আদর বলেন, ‘আমাকে অনেকেই বলেছে কেজিএফের ইয়াশের মতো লাগে আমাকে। কেজিএফের কথা যদি বলি, তাদের ইন্ডাস্ট্রির সবচাইতে বেশি ব্যয়ের সিনেমা এটি। এমনকি দুর্দান্ত ব্যবসাও করেছে সমানতালে। সেখান থেকে সৈকত ভাই আমাকে যে লুকটা দিয়েছে তালাশে, ওখান থেকেই আসলে এই কথাটা শুনেছি। অনেক ভালো লাগে এমন কথা শুনতে। এটা তো ভালো লাগারই একটা বিষয় তাই না?’

আরও পড়ুন# কোরিয়ান তরুণের সাথে বাংলাদেশি মডেলের বিয়ে!

এই নতুন মুখ বলছেন, ‘যেদিন প্রথম গল্পটা শুনি সেদিনই মনে হয়েছে এই গল্পটা আমার উপর ভর করেছে। তখনই মনে হয়েছে আমি মজনু হয়ে গেছি। এতো সুন্দর করে গল্পটা বলেছেন সেদিন। তখন একটা শ্যুটিংয়ে ছিলাম। তখন থেকেই মনে হচ্ছে আমি মজনু চরিত্রের ভেতরেই আছি।’ তিনি মাহিয়া মাহির বিপরীতে মুক্তি পেতে যাওয়া ওই চলচ্চিত্র নিয়ে কথা বলছিলেন।

সম্প্রতি আদর আজাদ অভিনীত তালাশ ছবিটি মুক্তি পেয়েছে। শবনম ইয়াসমিন বুবলীর সঙ্গে পর্দা ভাগ করে নেওয়া ওই চলচ্চিত্রটি চাহিদা অনুযায়ী ব্যবসা করতে পারেনি। তবে এবার মুক্তি পেতে যাওয়া পাখি বলো তারে কেমন ব্যবসা করে সেটিই দেখার বিষয়।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।