খবরবিনোদন জগৎ

আলিয়ার সাথে এক বিছানায় ঘুমানো যায় না: রণবীর

এই বছরেরই এপ্রিল মাসে বিয়ে করেন রণবীর-আলিয়া। বলিউডের অন্যতম আলোচিত তারকা জুটি তারা। আপাতত তারা তাদের নতুন অতিথির আগমনের অপেক্ষায় ব্যস্ত রয়েছেন। রণবীর কিন্তু সুযোগ পেলেই তার স্ত্রী আলিয়া ভাটের প্রশংসা করেন। কিন্তু আলিয়ার কোন স্বভাবটি পছন্দ করেন না রণবীর? সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন প্রশ্নের সামনে পড়েন রণবীর কাপুর।

জবাবে রণবীর বলেন, ‘ও যখন ঘুমায় তখন ও স্থির থাকে না। আড়াআড়ি ভাবে একপাশে সরতে থাকে। তাই বিছানায় আর আমার শোয়ার জায়গা থাকে না। ঘুমানোর সময় ওর মাথা এক জায়গায় থাকে, পা থাকে আরেক জায়গায়। ফলে আমি জায়গার অভাবে ঘুমাতেই পারি না, খুব সমস্যা হয়।’

আরও পড়ুন# এবার একদম জামাকাপড় ছাড়াই ক্যামেরার সামনে আসলেন উরফি জাভেদ!

দীর্ঘ দিনের সম্পর্কের পর চলতি বছরের এপ্রিল মাসে গাঁটছড়া বাঁধেন  রণবীর কাপুর ও আলিয়া ভাট। আপাতত তারা দুজনই তাদের নতুন অতিথির অপেক্ষায় আছে। তার সাথেই চলছে কাজও। সম্প্রতি মুক্তি পেয়েছে তাদের দুজনের অভিনীত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এই সিনেমা নিয়ে দর্শকদেএ মিশ্র প্রতিক্রিয়া থাকলেও বক্স অফিসে বেশ ভালোই ব্যবসা করেছে সেটি। এরমধ্যেই পৃথিবী জুড়ে প্রায় ৪০০ কোটি টাকার ব্যবসা করেছে ছবিটি।

ব্রহ্মাস্ত্র সিনেমার প্রচারের জন্য শহরের নানা প্রান্তে ছুটতে হয়েছে রণবীর-আলিয়াকে। তবে এর মধ্যেও প্রতি মুহূর্তে অন্তঃসত্ত্বা আলিয়াকে চোখে চোখে রেখেছিলেন রণবীর। এ ব্যাপারে অভিনেতা রণবীর বলেছেন, আলিয়াকে ছাড়া আমার এক মুহূর্তও চলে না।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।