খবরজাতীয়শিক্ষাসন্দেশ

ইডেন কলেজ ছাত্রলীগ সভাপতি রিভা আহত, নেওয়া হলো ঢাকা মেডিকেলে!

ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভাকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

আজ রবিবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ইডেন কলেজ থেকে অ্যাম্বুলেন্সে করে রিভাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইনস্পেক্টর) মো. বাচ্চু মিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

এছাড়াও ইডেন কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঋতু আক্তারও (২৭) জরুরি বিভাগে চিকিৎসাধীন আছেন।

তাদের নিয়ে আসা ইডেন মহিলা কলেজের শিক্ষিকা মোছা. নার্গিস আক্তার জানান, ইডেন মহিলা কলেজে সংবাদ সম্মেলনের সময় দুই গ্রুপের সংঘ’র্ষে ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও যুগ্ম সাধারণ সম্পাদক মোছা. রিতু আক্তার আহত হন।আমরা আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসি। সেখানে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

আরও পড়ুন# বিশ্বজয়ী হাফেজ তাকরীমকে সংবর্ধনা দেবে ধর্ম মন্ত্রণালয়!

রোববার (২৫ সেপ্টেম্বর) বিকেলে ইডেন কলেজের মিলনায়তনের সামনে সংবাদ সম্মেলনে কথা বলা নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত দশজন আহত হন।

ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদককে ক্যাম্পাস থেকে বহিস্কার না করা পর্যন্ত অবস্থান কর্মসূচী চালিয়ে যাওয়ার কথা জানিয়েছে কলেজ শাখা ছাত্রলীগের একটি পক্ষ, আরেকটি পক্ষ শনিবারের (২৪ সেপ্টেম্বর) ঘটনার ভুক্তভোগী পক্ষের অংশকে ক্যাম্পাস থেকে বহিষ্কারে দাবি জানিয়ে কলেজ ক্যাম্পাসে অবস্থান করছেন।

ইডেন কলেজের দুই নম্বর গেটের সামনে একটি পক্ষকে কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার বিরুদ্ধে স্লোগান দিতে দেখা গেছে। তারা ‘রিভা রাজিয়া, মানি না, মানবো না’, ‘রিভা-রাজিয়ার, বহিষ্কার চাই, করতে হবে’, ‘রিভা রাজিয়ার ঠিকানা, ইডেনে হবে না’, ‘রিভা-রাজিয়া, ইডেনের লজ্জা’ ইত্যাদি স্লোগান দিতেও দেখা গেছে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।