জাতীয়সন্দেশ

উত্তরায় ট্রেনে কাটা পড়ে নি’হত ১

রাজধানীর উত্তরায় ট্রেনে কা’টা পড়ে এক যুবকের মৃ’ত্যু হয়েছে। উত্তরার দক্ষিণখান জামতলা কাঁচা বাজার এলাকায় ট্রেনে কা’টা পড়ে সানি মৃধা (২০) নামে এক যুবক নি’হত হয়েছেন। বুধবার (৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে সানি মারা যান। 

নিহত সানি পটুয়াখালী সদর উপজেলার মৃত আবদুর সালামের ছেলে। চার ভাই ও এক বোনের মধ্যে সানি ছিলেন দ্বিতীয়। পরিবার নিয়ে দক্ষিণখান জামতলা বাজার এলাকায় থাকতেন তিবি। সানি ছিলেন একজন প্রাইভেটকার চালক। তবে বর্তমানে বেকার ছিলেন।

আরও পড়ুন# রাতে ঢালাই করার পর সকালেই উঠে গেল সড়কের পিচ!

সানি মৃধার পরিচিত মোহাম্মদ শাহজালাল জানান, রাতে বাসার কাছেই রেললাইন পার হচ্ছিলেন সানি। রেললাইনের পাশ দিয়ে অনেক চায়ের দোকান থাকায় ট্রেন আসছিল সেটি দেখতে পাননি তিনি। এ সময় টঙ্গী থেকে বিমানবন্দরগামী একটি ট্রেনের নিচে কাটা পড়েন তিনি। এ সময় তার বাম হাত বিচ্ছিন্ন হয়ে যায়। এ ছাড়া মাথায়ও আঘাত পান তিনি। খবর পেয়ে সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ওসি মো. বাচ্চু মিয়া সানির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পরিবারের আবেদনে রেলওয়ে থানা পুলিশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে মরদেহটি হস্তান্তর করেছে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।