খবরবিনোদন জগৎ

এবারের কাতার বিশ্বকাপ মাতাতে আসছেন নোরা ফাতেহী!

বলিউডে খুব কম সময়ের মধ্যেই নোরা ফাতেহি প্রথম সারিতেই নিজের জায়গা করে নিতে সক্ষম হয়েছস্ন। তার নাচের দক্ষতা, গর্জিয়াস ফিগার এবং ফ্যাশনের জন্য অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছেন এই মডেল ও অভিনেত্রী। বর্তমান সময়ের একজন আইকন হিসেবে নোরা এখন আকাশচুম্বী জনপ্রিয়তার অধিকারী। এবার সেই দর্শকপ্রিয়তা বলিউডের কাঁটাতার পেরিয়ে আন্তর্জাতিক পর্যায়েও ছড়িয়ে পড়তে যাচ্ছে। বিশ্বকাপের থিম সংয়ে পারফর্ম করে মাতাতে যাচ্ছেন নোরা।

ভারতীয় গণমাধ্যম পিঙ্কভিলার একটি প্রতিবেদন অনুসারে, নোরা ডিসেম্বরে ‘ফিফা বিশ্বকাপ ২০২২’-এ ভারতের প্রতিনিধিতত্ব করবেন। এখন পর্যন্ত জেনিফার লোপেজ, শাকিরা এবং পিটবুলের মতো বাঘা বাঘা সব সেলিব্রিটিরা ‘ফিফা বিশ্বকাপ ২০২২’-এ পারফর্ম করেছেন৷ সেই তালিকায় এবার জায়গা করে নিয়েছেন নোরাও। আর এটি অবশ্যই নোরার জন্য একটি অনেক বড় পাওয়া৷ এই গ্লোবাল প্ল্যাটফর্মে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন এই অভিনেত্রী।

আরও পড়ুন# আসিফের ছেলের বিয়েতে যে কারণে দাওয়াত পায়নি মমতাজ!

ফিফার মিউজিক ভিডিওতেও দেখতে পাবো আমরা নোরাকে। ফিফার থিম সং গাইবেন এবং পরিবেশন করবেন তিনি। এই গানটি প্রযোজনা করেছে রেডওয়ান, যারা এর আগে শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ এবং ‘লা লা লা’-এর মতো ফিফা অ্যান্থেমেও কাজ করেছিলেন। চমকের ব্যাপার হলো, সমাপনী অনুষ্ঠানে নোরাকে হিন্দিতে গান গাইতে দেখা যাবে।

নোরা ‘দিলবার’, ‘নাচ মেরি রানি’ এবং ‘সাকি সাকি’-এর মতো কিছু ইন্ডিয়ান ব্লকবাস্টার কিছু গানে অভিনয় করার জন্য বিশেষভাবে পরিচিত। তিনি বর্তমানে রিয়ালিটি শো ‘ডান্স দিওয়ানে জুনিয়র্স’-এর বিচারক হিসেবে রয়েছেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।