খবরবিনোদন জগৎ

এবার অনন্ত-বর্ষা ‘দিন: দ্য ডে’ নিয়ে মিশর যাচ্ছেন!

ঢাকাই চলচ্চিত্র দম্পতি অনন্ত-বর্ষা সবসময়ই আলোচনা ও সমালোচনায় জর্জরিত থাকে। গত ইদ-উল-আযহায় মুক্তি পায় এই জুটির সিনেমা ‘দিন: দ্য ডে’। এই সিনেমার বাজেট নিয়ে কেবলমাত্র সিনেমা সংশ্লিষ্ট ব্যক্তিরাই না, বরং সারা দেশেই ছিল তুমুল আলোচনা। তবে এই দম্পতি এসব আলোচনা-সমালোচনাকে পাত্তা না দিয়ে বরাবরের মতোই এগিয়ে যান। আর এবার তো সকল সমালোচনাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে ‘দিন: দ্য ডে’ নিয়ে এই জুটি পাড়ি জমাচ্ছেন সদূর মিশরে।

সম্প্রতি জানা যায়, আগামী ৫-১০ অক্টোবর আলেকজান্দ্রিয়া মেডিটেরিয়ান কান্ট্রিস ফিল্ম ফেস্টিভ্যালের চলচ্চিত্র উৎসব। মিশোরের রাজধানী কায়রাতে মিশরের সংস্কৃতি মন্ত্রণালয় ও আলেকজান্দ্রিয়ার প্রসাশনের যৌথ আয়োজনে অনুষ্ঠিত হবে এই জমজমাট অনুষ্ঠান। আর সেখানেই বাংলাদেশ থেকে ‘দিন: দ্য ডে’ সিনেমা নিয়ে হাজির হবেন অনন্ত-বর্ষা জুটি।

এ বিষয়ে অনন্ত বলেন, ‘এটি সত্যিই দারুণ আনন্দের একটা সংবাদ। চলচ্চিত্র জগতের জন্য মিশরের এই উৎসবটি বেশ প্রসিদ্ধ এবং মিশরের সরকার এতে সরাসরি যুক্ত রয়েছেন। এখানে আমন্ত্রণ পেয়ে সত্যিই ভালো লাগছে। আশাকরি দারুণ সব অভিজ্ঞতা হবে।’

আরও পড়ুন# কেজিএফ দেখে অনুপ্রাণিত হয়ে একের পর এক খু’ন!

অভিনেত্রী বর্ষা বলেন, ‘এই আমন্ত্রণ পেয়ে আমি খুবই সম্মানিত বোধ করছি। তারা আমাদের দুইজনকে আমন্ত্রণ জানিয়েছে। বিশ্বের নানা দেশের সিনেমা এখানে প্রদশিত হয়। নামী ও গুণী মানুষেরা আসে এখানে। আশাকরি তাদের সাথে ৫ দিনের এই অনুষ্ঠানে আমাদের দারুন অভিজ্ঞতা হবে।’

অপরদিকে, এই জুটির নতুন সিনেমা ‘নেত্রী: দ্য লিডার’ এর শুটিং প্রায় অর্ধেক শেষ। বাকি কাজ খুব দ্রুতই শুরু হবে। তাছাড়াও আজ শনিবার (৩ সেপ্টেম্বর) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে তার ‘কিল হিম’ শিরোনামে নতুন সিনেমা মহরতের গুঞ্জনও শোনা যাচ্ছে। আর এটাই হবে অনন্তের প্রথম সিনেমা, যেখানে তিনি প্রযোজনা না করেও শিল্পী হিসাবে অভিনয় করবেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।