প্রযুক্তিবিজ্ঞান ও প্রযুক্তি

এবার ইনস্টাগ্রামে আসছে রিপোস্ট ফিচার!

সামাজিক যোগাযোগ মাধ্যমে ইনস্টাগ্রাম তাদের গ্রাহকদের প্রতিনিয়ত নতুন নতুন অভিজ্ঞতা দিতে আনছে নতুন সব ফিচার। তবে এবার যে ফিচারটি ইনস্টাগ্রাম আনতে চলছে তা বেশ কার্যকর হতে পারে এমনই দাবি কোম্পানিটির সিইও অ্যাডাম মোসেরির৷ টিকটকের সাথে টেক্কা দিয়ে এবার ইনস্টাগ্রাম আনছে ‘রিপোস্ট ফিচার’

এই ফটো ও ভিডিও শেয়ারিং সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রাম টুইটারে টুইট রিপোস্ট করার যে ফিচার বা সুবিধা ছিল, তেমনই সুবিধা আনছে। টুইটার ছাড়াও বর্তমানে এই ফিচার রয়েছে ফেসবুক এবং টাম্বলারে।

আরও পড়ুন: এবার বাজারে আসছে আইফোন ১৪ সিরিজ!

ইনস্টাগ্রামে এই ফিচারটি প্রথম শনাক্ত করেন মিডিয়া কনসালট্যান্ট ম্যাট নাভারা। তিনি একটি রিপোস্ট ট্যাবের সাথে ইনস্টাগ্রাম প্রধান অ্যাডাম মোসেরির প্রোফাইলের একটি স্ক্রিনশট পোস্ট করেন। তারপরে তিনি অ্যাপ গবেষক আলেসান্দ্রো পালুজির একটি স্ক্রিনশটের সৌজন্যে বৈশিষ্ট্যটি সম্পর্কে আরও বিশদ তথ্য ভাগ করে নেন।

জানা যায়, এই ফিচারের মাধ্যমে ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা শেয়ার করার সময় তাদের নিজস্ব চিন্তাভাবনাও ভাগ করতে পারবে। যা ইতোমধ্যে টুইটারেও লক্ষ্য করা যায়। এই ফিচার আপডেট ছাড়াও ইনস্টাগ্রাম তাদের ক্রস-প্ল্যাটফর্ম শেয়ারিং বিকল্পগুলোকে অন্যান্য প্ল্যাটফর্ম যেমন – স্ন্যাপচ্যাট, মেসেঞ্জার বা হোয়াটসঅ্যাপেও নতুন ফিচার আনার কথা ভাবছে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।