আন্তর্জাতিকসন্দেশ

কামড় দিয়ে মেরে ফেললেন গোখরো সাপ!

গত মঙ্গলবার ভারতের ওড়িশা রাজ্যের বালেশ্বরে সলিল নামক এক ব্যক্তি কামড় দিয়ে মেরে ফেললেন গোখরো সাপ। জানা যায়, ওই ব্যক্তির পায়ে ছোবল মেরেছিল গোখরো সাপটি। এতে রেগে যান সলিল এবং রাগের বশের কামড় দিয়ে মেরে ফেলেছে গোখরো সাপটিকে।

সলিল নায়েক বালেশ্বরের দারাগা গ্রামের বাসিন্দা। গত মঙ্গলবার তিনি ক্ষেতে যাওয়ার সময় একটি গোখরো সাপ তার পায়ে ছোবল দেয় এবং পালিয়ে যায়। এরপর সলিল সাপটিকে ধাওয়া করে ধরেন। আর রাগের বশে সাপের গায়ে একের পর এক কামড় বসান এবং সেই কামড়েই মারা যায় গোখরো সাপটি। তবে সলিল সাপকে কামড়িয়েই ক্ষান্ত হননি। তিনি সাপটিকে গলায় জড়িয়েই ফিরেন গ্রাম। তার গলায় জড়ানো সাপ দেখে গ্রামবাসী আতঙ্কিত হয় এবং সলিল তাদের জানান— সাপটি তাকে কামড়েছিল, আর সেই রাগ থেকেই সাপটিকে কামড়ে মেরে ফেলেছেন তিনি।

আরও পড়ুন# সৌদি আরবে ট্রেন চালক হিসেবে নিয়োগ পাচ্ছেন নারীরা!

এই বিষয়ে জেলা বন কর্মকর্তা আয়ুষ জৈন জানিয়েছেন— তারা খবর পেয়েছে দারাদা গ্রামে এক ব্যক্তিকে গোখরো কামড়ানোর এবং সেখানো তাদের বনকর্মী পাঠানো হয়েছে। এছাড়াও সলিলকে তারা ধরে নিয়ে হাসপাতালে ভর্তি করান এবং পরে বুধবার তাকে সতর্ক করে ছেড়ে দেওয়া হয়। আরও বলেছেন জৈন, ‘সলিল শারীরিকভাবে সুস্থ থাকলেও মানসিকভাবে অসুস্থ। তার পরিবারকে সলিলেরর খেয়াল রাখার পরামর্শ দেওয়া হয়েছে।’

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।